উলিপুরে নিখোঁজের দুদিন পর শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার

|

স্টাফ করেসপনডেন্ট, কুড়িগ্রাম:

কুড়িগ্রামের উলিপুর উপজেলায় নিখোঁজের দুইদিন পর ফরহাদ মিয়া (১০) নামের এক শিশুর অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত ফরহাদ উপজেলার দলদলিয়া ইউনিয়নের পাতিলাপুর মিয়াপাড়া গ্রামের নুর আলম মিয়ার ছেলে। সে খামার মাগুড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৫ম শ্রেণির ছাত্র ছিল।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকালে পাতিলাপুর মিয়াপাড়া গ্রামে ঘটে এ ঘটনা। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, ফরহাদ মিয়া গত বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে নিখোঁজ হয়। এরপর পরিবারের লোকজন তাকে খুঁজে না পেয়ে পরদিন শুক্রবার এলাকায় মাইকিং করে।

শনিবার সকালে ফরহাদের বাড়ি থেকে প্রায় ২০০ গজ দূরে একটি আমন ক্ষেতে তার অর্ধগলিত মরদেহ দেখতে পান এক নারী। এ সময় তিনি চিৎকার করলে বিষয়টি এলাকায় জানাজানি হয়। পরে ওই শিশুর পরিবারের লোকজন এসে ফরহাদ মিয়ার লাশ শনাক্ত করে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে প্রেরণ করে।

নিহত ফরহাদের মা ছাবিনা ইয়াসমিন বলেন, পারিবারিকভাবে কারো সাথে আমাদের কোনো শত্রুতা নেই। কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা আমরা জানি না। ঘটনা তদন্ত করে প্রকৃত অপরাধীদের বিচার চান তিনি।

এনিয়ে দলদলিয়া ইউনিয়ন পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য দেলোয়ার হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। উলিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইমতিয়াজ কবির বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে শিশুটিকে হত্যা করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে কুড়িগ্রাম মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে প্রকৃত ঘটনা জানা যাবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply