নেইমারের ‘নুডলস’ হেয়ারস্টাইল নিয়ে সর্বত্র আলোচনা!

|

নেইমার কার দ্বারা অনুপ্রাণিত হয়ে তার নতুন হেয়ারস্টাইল ঠিক করেছেন কেউ হয়তো জানে না। ব্রিটিশ সংবাদমাধ্যম দ্য সান ধারণা করছে, ৯৮ সালের রোমানিয়ান ফুটবল টিমটি হতে পারে ব্রাজিলিয়ান তারকার অনুপ্রেরণা। কারণ ওই বছর রোমানিয়ার ফুটবল টিমের সব সদস্যই খেলেছিলেন সোনালি চুল নিয়ে।

বাস্তবে যার কারণেই বা যে কারণেই এমন আকাবাঁকা স্বর্ণালি চুলে মুগ্ধ হয়ে থাকুন না কেন, টুইটার ব্যবহারকারীদের একাংশ মনে করেন নেইমার আসলে নুডলস থেকে অনুপ্রেরণা নিয়েছেন! এ নিয়ে ভক্ত-অনুরক্তরাও হাস্যরসে মেতেছেন। অনেকে নেইমারের হেয়ার কাটের সাথে নানা পদের নুডলসের ছবির তুলনা করে পোস্ট করছেন টুইটার-ফেসবুকে।

তেমন কয়েকটি পোস্ট–

 

এদিকে বাংলাদেশি সামাজিক মাধ্যম ব্যবহারকারীরাও ‘নুডলস হেয়ারস্টাইল’টি নিয়ে বেশ মেতেছেন। অনেকে ‘কিভাবে নুডলস দিয়ে নেইমারের চুল বানানো হয়েছে’- হাস্যরসমূলক পোস্টের মাধ্যমে তার রহস্যও উদঘাটন করছেন! প্রিয় তারকার অদ্ভুত ফ্যাশন যেন খেলার বাইরেও মাতিয়ে রেখেছে ভক্তদেরকে।

অবশ্য নেইমার সারা বছরই নানা রকম হেয়ারস্টাইল নিয়ে হাজির হন ভক্তদের সামনে। ২০১৪ ব্রাজিল বিশ্বকাপেও টুর্নামেন্ট চলাকালীম সময়ে হেয়ারস্টাইল পরিবর্তন করতে দেখা গেছে তাকে।

৯৮ সালের বিশ্বকাপে রোমানিয়ার পুরো স্কোয়াডের চুল ছিলো ‘ব্লন্ডে’ বা স্বর্ণালি বর্ণের…









Leave a reply