বাউফ‌লে হত্যা মামলার বাদীর হাত পা ভে‌ঙ্গে দিয়েছে প্র‌তিপক্ষরা

|

পটুয়াখালী প্র‌তি‌নি‌ধি

পটুয়াখালীর বাউফল উপ‌জেলার বগা এলাকার চাঞ্চল্যকর ম‌নির হত্যা মামলার বাদী মোঃ জা‌কির হো‌সেন‌কে অপহরণ ক‌রে লোহার রড ও হাতু‌রি দি‌য়ে হাত পা ভে‌ঙ্গে রাস্তার পা‌শের ডোবায় ফে‌লে যায় প্র‌তিপক্ষরা।

আশঙ্কাজনক অবস্থায় প্রথ‌মে তা‌কে বাউফল উপ‌জেলা স্বাস্থ্য কম‌প্লে‌ক্সে এবং প‌রে ব‌রিশাল শে‌রেবাংলা মে‌ডি‌কে‌লে ভ‌র্তি করা হ‌য়ে‌ছে। গত শুক্রবার রা‌তের এ ঘটনায় বাউফল জু‌ড়ে আতঙ্ক বিরাজ কর‌ছে। আহত জা‌কির ঢাকা ল ক‌লে‌জের শিক্ষার্থী এবং বাউফল উপ‌জেলা ছাত্রলী‌গের স‌ক্রিয় সদস্য। এবং জেলা আওয়ামী লী‌গের সাংগঠ‌নিক সম্পাদক ও বাউফল পৌর মেয়র জিয়াউল হক জু‌য়ে‌ল গ্রুপের কর্মী।

আহত জা‌কির জানান, শুক্রবার রা‌তে পটুয়াখালী থে‌কে বাউফ‌লের নিজ গ্রা‌মে যাবার প‌থে উপ‌জেলার নওমালার ভাঙ্গাব্রীজ এলাকায় ক‌তিপয় দুর্বৃত্ত পথ‌রোধ ক‌রে তা‌কে অপহরণ ক‌রে নি‌য়ে যায়। প‌রে আদাবা‌ড়িয়া ইউ‌নিয়‌নের বদরহাটের কাছে  হাত ও দুই পা ভে‌ঙ্গে মৃত ভে‌বে রাস্তার পা‌শের ডোবায় ফেলে যায়। খবর পে‌য়ে পু‌লিশ এসে জা‌কির‌কে উদ্ধার ক‌রে প্রথ‌মে বাউফল স্বাস্থ্য কম‌প্লেক্সে ও প‌রে ব‌রিশাল শেবা‌চি‌মে ভ‌র্তি ক‌রে।

আহত জা‌কির আ‌রও জানান, ২০১৩ সা‌লে তার ভ‌গ্নিপ‌তি ম‌নির‌কে প্র‌তিপক্ষরা হত্যা ক‌রে, এই হত্যা মামলার বাদী সে। মামলার প্রধান আসামি বগা ইউ‌পি চেয়ারম্যান ও বাউফল উপ‌জেলা আওয়ামী লী‌গের সাধারণ সম্পাদক মোতা‌লেব হাওলাদার। হয়তো তি‌নি (মোতা‌লেব হাওলাদার) এবং তার সাঙ্গপাঙ্গরা এ ঘটনা ঘ‌টি‌য়ে‌ছে।

ব‌রিশাল হাসপাতা‌লের অর্থ‌োপে‌ডিক বিভা‌গের সহকারী রে‌জিস্টার ডাঃ সু‌দিপ হালদার জানান, আহত জা‌কি‌রের দুই পা ও বাম হাত ভে‌ঙ্গে গে‌ছে। শরী‌রের বি‌ভিন্ন অংশে জখম র‌য়ে‌ছে।

বাউফল থানার ও‌সি ম‌নির হো‌সেন জানান, ঘটনা শু‌নে দ্রুত ঘটনাস্থল থে‌কে জা‌কির‌কে উদ্ধার ক‌রে চি‌কিৎসার জন্য হাসপাতা‌লে পাঠা‌নোর ব্যবস্থা করা হ‌য়ে‌ছে। অ‌ভি‌যোগ পেলে পরব‌র্তি প্র‌য়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হ‌বে।

অপর‌দি‌কে মোতা‌লেব হাওলাদার জানান, ম‌নির হত্যা মামলা থে‌কে আমা‌কে পু‌লিশ বাদ দি‌য়ে‌ছে। তাছাড়া তার বিরু‌দ্ধে আনীত সব অ‌ভি‌যোগ তিনি অস্বীকার ক‌রেন।









Leave a reply