বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে পুলিশ দেখে পালাতে গিয়ে ডাকাত নিহত

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে ডাকাতির সময় পুলিশ দেখে পালাতে গিয়ে নিহত হয়েছে এক ডাকাত সদস্য। নিহত ডাকাতের পরিচয় এখনো শনাক্ত করা যায়নি। পুলিশের হাত থেকে বাঁচতে দৌড়াতে গিয়ে বেরিকেডে ধাক্কা লেগে তার মৃত্যু হয়। এদিকে, ওই ডাকাতদের দায়ের কোপে আহত হয়েছেন ইমাম (১৭) ও হৃদয় (১৮) নামের দুই সিএনজি যাত্রী। আহতরা শ্রীনগর স্বাস্থ্য কমপ্লেক্স থেকে চিকিৎসা নিয়েছেন।

সোমবার (১২ সেপ্টেম্বর) ভোর সাড়ে ৩টার দিকে এক্সপ্রেসওয়ের কেওয়াটখালি এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, ভোররাতে কেওয়াটখালি এলাকায় এক্সপ্রেসওয়ের সার্ভিস সড়কে বেরিকেড তৈরি করে দেশীয় অস্ত্র নিয়ে ৭-৮ জনের ডাকাত চক্র ওঁৎ পেতে ছিল। এ সময় ওই স্থান দিয়ে যাওয়া একাধিক গাড়ি আটকে যাত্রীদের কাছ থেকে টাকা ও অন্যান্য জিনিসপত্র লুটে নিতে থাকে তারা। তাদেরই দায়ের কোপে ওই সময় আহত হয় সিএনজি যাত্রী ইমাম ও হৃদয়।

এ সময় খবর পেয়ে পুলিশের একটি টহল গাড়ি ঘটনাস্থলে পৌঁছায়। এ সময় পুলিশের গাড়ি দেখে পালানোর চেষ্টা করে ডাকাত দলের সদস্যরা। তবে বাকিরা পালাতে পারলেও দৌড়ে পালাতে গিয়ে বেরিকেডে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে মৃত্যু হয় এক ডাকাতের।

শ্রীনগর থানা পুলিশের ইনচার্জ আমিনুল ইসলাম জানান, ডাকাতির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় দৌড়ে পলায়নের চেষ্টা করলে সড়কের ব্যারিকেডে ধাক্কা খেয়ে পড়ে গিয়ে মৃত্যু হয় ওই ডাকাতের। নিহতের মরদেহের পাশে পড়ে থাকা একটি দা উদ্ধার করা হয়েছে। মরদেহ উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে রয়েছে। তবে তার পরিচয় শনাক্ত হওয়া যায়নি এখনো। ডাকাত চক্রটিকে আটকের চেষ্টা চলছে বলেও জানান তিনি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply