রংপুরে ২ বছরের শিশুকে হত্যার দায়ে মামিসহ গ্রেফতার ২

|

রংপুরে আলোচিত শিশু মোনালিসা (২) হত্যার দায়ে আটককৃত দুই আসামি।

স্টাফ করেসপনডেন্ট, রংপুর:

রংপুরের গঙ্গাচড়ার বাগডোহারার চরে ২ বছরের এক শিশুকে হত্যার দায়ে নিহতের মামিসহ ২ নারীকে গ্রেফতার করেছে সিআইডি। আরেকজনকে হত্যার সময় দেখে ফেলায় ওই শিশুকে হত্যা করা হয় বলে জানিয়েছে সিআইডি।

সোমবার (১২ সেপ্টেম্বর) দুপুরে রংপুর মহানগরীর কেরানীপাড়ার অফিসে সিআইডি রংপুর জোনের বিশেষ পুলিশ সুপার আতাউর রহমান সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান।

পুলিশ সুপার জানান, ২০২১ সালের ৬ এপ্রিল গঙ্গাচড়ার নোহালী ইউনিয়নের বাগডোহার চরে ই্উনিয়ন পরিষদ নির্বাচন ও আধিপত্য বিস্তারের জেরে সাবেক ইউপি সদস্য সাইফুল বাহিনী হামলা চালিয়ে ইউপি সদস্য আজিজুল ইসলামকে হত্যা করে। এরপর সাইফুল তার আপন চাচাতো ভাই রিয়াজুল ইসলামকে হত্যা করে ঘটনা ভিন্নখাতে নেয়ার চেষ্টা করে। রিয়াজুল হত্যার সময় তার নাতনী মোনালিসা দেখে ফেলায় তাকেও হত্যার পরিকল্পনা করলে মোনালিসা ও তার বাবা-মা গ্রাম ছেড়ে পালিয়ে যায়।

পুলিশ সুপার আতাউর আরও জানান, পরে কৌশলে তাদের গ্রামে ফিরিয়ে এনে সাইফুল ও তার বাহিনী শিশু মোনালিসাকে ২০২২ সালের ৪ আগস্ট হত্যা করে তার মরদেহ ঝুলিয়ে রাখে। এ ঘটনায় মামলার প্রেক্ষিতে মোনালিসার মামী ময়না বেগম ও প্রতিবেশী আরজিনা বেগমকে গ্রেফতার করা হয়েছে।

সিআইডি জানায়, জিজ্ঞাসাবাদে প্রাথমিকভাবে গ্রেফতারকৃতরা মোনালিসা হত্যাকাণ্ডের কথা স্বীকার করেছে এবং এ হত্যাকাণ্ডে তাদের সম্পৃক্ততার প্রমাণ পেয়েছে সিআইডি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply