টুইটে অসুস্থ ইরফানের মর্মস্পর্শী বার্তা

|

অভিনেতা ইরফান খানের মৃত্যু

অভিনেতা ইরফান খান আর নেই

প্রায় তিন মাস পরে টুইট করে অভিনেতা ইরফান খান ক্যানসারের সঙ্গে তার লড়াই সম্পর্কে জানান৷ লন্ডনে চিকিৎসা চলছে ইরফানের৷

হাসপাতালের বেড থেকেই এক মর্মস্পর্শী চিঠি লিখে তিনি নিজের অবস্থা জানালেন ভক্তদের৷

ইরফান লিখেছেন, “আমি হাসপাতালের যে ঘরটিতে ভর্তি রয়েছি, সেখানে একটি ব্যালকনি রয়েছে৷ যেটি দিয়ে আমি রোজ বাইরের পৃথিবীটা দেখি৷ রাস্তার এক পাশে আমার হাসপাতাল৷ আমার ঘরের ঠিক পাশেই কোমা ওয়ার্ড৷ অন্যদিকে লর্ডস স্টেডিয়াম… সেখানে রয়েছে ভিভিয়ান রিচার্ডসের হাসিতে ভরা পোস্টার। প্রথমবার বুঝতে পারছি স্বাধীনতার অর্থ কী৷ আমি অসুস্থ জানার পর অনেকেই আমার জন্য প্রার্থনা করছেন৷ তাদের মধ্যে অনেকে আমাকে চেনেনও না৷ কিন্তু সবার প্রার্থনা– জীবনদায়ী শক্তি হয়ে আমার স্পাইনাল কর্ডের মাধ্যমে ভেতরে প্রবেশ করে মস্তিষ্কে পৌঁছে যাচ্ছে৷ জীবনকে খুব কাছের থেকে অনুভব করতে পারছি।

প্রসঙ্গত, ইরফান খানকে নিয়ে যেখানে তার ঘনিষ্ঠমহল থেকে ভক্তরা সবাই চিন্তিত সেখানে সম্প্রতি পরিচালক সুজিত সরকার আলোর পথ দেখালেন বলাই যায়।

পরিচালক জানিয়েছেন, চিকিৎসায় ইরফান সাড়া দিচ্ছেন। আর সেই সঙ্গে খুশির ডবল ডোজও দেন পরিচালক। মাসের প্রথমের দিকেই ঘোষণা করেন তার আগামী ছবির বিষয়ে এবং জানান তার আগামী ছবিতে থাকছেন ইরফান খান।

ব্রিটিশের সঙ্গে স্বাধীনতাযুদ্ধে অংশগ্রহণ করা উধম সিংয়ের জীবন নিয়ে সুজিতের আগামী ছবি। যে ছবির জন্য ফিটনেস এবং বিষয়ের গভীরতা দুটোই খুব দরকার। সুজিত মনে করেন ইরফানের মধ্যে দুটিই রয়েছে।

তাছাড়া পাঞ্জাবের ইতিহাস সম্পর্কেও ইরফানের জ্ঞান প্রচুর। তাই ইরফান ছাড়া কারো কথা ভাবতে পারছেন না তিনি।

এরপরেই ইরফানের সঙ্গে দেখা করতে উড়ে যাচ্ছেন নিউইয়র্ক। তাই ইরফানকে ফের একবার রুপালি পর্দায় দেখতে পাওয়ার আশাতেই বুক বাঁধছেন অনেকে৷


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply