একসাথে অবসরের ঘোষণা দিতে পারেন মেসি-আগুয়ারো-হিগুইনসহ ৭ তারকা!

|

ক্রোয়েশিয়ার কাছে ৩-০ গোলে বিধ্বস্ত হওয়ার পর আর্জেন্টাইন ক্যাম্পে রীতিমতো টর্নেডো চলছে। খেলোয়াড়দের মধ্যে হতাশা, পারস্পরিক দোষারোপ, ভক্তদের তীর্যক বাক্যবাণ আর সাবেক খেলোয়াড়দের কাছ থেকে সমালোচনা- সব মিলিয়ে যেন সবচেয়ে খারাপ সময় পার করছে দেশটির ফুটবল।

কোয়ালিফায়িং রাউন্ড থেকেই অবশ্য হতাশা বিরাজ করছিল মেসিদের পারফরমেন্সে। কিন্তু বিশ্বকাপের গ্রুপ পর্বের ম্যাচগুলোতে এমন অবস্থা হবে কেউ ভাবতেও পারেনি। প্রথম ম্যাচে দুর্বল আইসল্যান্ডের সাথে ১-১ ড্র, আর গতকাল বিশাল ব্যবধানে হার। প্রথম রাউন্ড থেকেই ছিটকে পড়ার শঙ্কায় সাম্পাওলির শিষ্যরা।

এমতাবস্থায় দলের ভেতরে অস্থিরতা শুরু হয়েছে। কোচ খেলোয়াড়দের দুষেছেন। আবার খেলোয়াড়দের কেউ কেউ কোচের ওপর যে ক্ষুব্ধ তারও আভাস পাওয়া যাচ্ছে। পরবর্তী ম্যাচে নাইজেরিয়ার বিরুদ্ধে।

শেষ পর্যন্ত যদি প্রথম রাউন্ড থেকে বাদ পড়তে হয় তাহলে একসাথে অন্তত ৭ জন খেলোয়াড়কে হারাতে পারে আর্জেন্টিনা। মেসিও তো আগেই একবার অবসর নিয়েছিলেন। এবার বাদ পড়লে চূড়ান্ত অবসর নেবেন।

এছাড়া ডি মারিয়া, মাসচেরানো, মার্কোস রজো, বানেগা, আগুয়ারো এবং হিগুইনও অবসরে চলে যেতে পারেন বিশ্ব মিশন শেষ হওয়ার সাথে সাথেই। এমন জল্পনা কল্পনা চলছে দক্ষিণ আমেরিকার দেশটিতে।

আর গতকালের ম্যাচের গোলকিপার উইলি কাবায়েরোকে হয়তো দল থেকে বাদও দেয়া হতে পারে। তার কারণেই ক্রোয়েশিয়ার কাছে এমনভাবে হারতে হয়েছে- মনে করেন অনেকে।









Leave a reply