আর্জেন্টিনাকে দুঃসংবাদ দিলেন ক্রোয়েশিয়া কোচ

|

আর্জেন্টিনা সমর্থকদের জন্য দুঃসংবাদ। আইসল্যান্ডের বিপক্ষে গ্রুপ পর্বের শেষ ম্যাচে দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের বিশ্রাম দেওয়ার ঘোষণা দিয়েছেন ক্রোয়েশিয়ার কোচ জ্লাতকো দালিচ।

ক্রীড়া বিষয়ক স্প্যানিশ গণমাধ্যম মার্কা জানিয়েছে, শেষ ষোলো নিশ্চিত হয়ে যাওয়ায় দলের সেরা খেলোয়াড়দের নিয়ে আর কোনো ঝুঁকি নিতে চান না ক্রোয়াট কোচ। তার কাছে জানতে চাওয়া হয়েছিল আইসল্যান্ডের বিপক্ষে ম্যাচে তিনি কাউকে বিশ্রাম দেবেন কিনা। এর উত্তরে দালিচ জানান, আগের ম্যাচে যারা হলুদ কার্ড পেয়েছে তাদের খেলানো হবে না। এই খেলোয়াড়দের মধ্যে আছেন রাকিতিচ, রেবিচ, মানজুকিচ ও ভ্রাসালজকো।

মঙ্গলবার ডি-গ্রুপের শেষ দুটি ম্যাচে আর্জেন্টিনার প্রতিপক্ষ নাইজেরিয়া আর ক্রোয়েশিয়ার মু্খোমুখি হবে আইসল্যান্ড। আর্জেন্টিনা যদি তাদের শেষ ম্যাচ জিতে যায়, আর আইসল্যান্ড যদি জিততে না পারে, তাহলে নকআউট পর্বে চলে যাবে আর্জেন্টিনা। অবশ্য, আইসল্যান্ড জয় পেলেও লাতিন আমেরিকার দেশটির সম্ভাবনা থাকবে, তবে সেটা অনেক জটিল সমীকরণ। তাই, নিজেদের জয় নিশ্চিতের পাশাপাশি ক্রোয়েশিয়া-আইসল্যান্ড ম্যাচের দিকেও তাকিয়ে থাকবে আলবিসেলেস্তেরা। ক্রোয়াট কোচ দালিচের এহেন ঘোষণায় আর্জেন্টিনা সমর্থকদের দুশ্চিন্তার মেঘ জমাট বেঁধেছে আরও।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply