নরসিংদীতে স্ত্রীকে পিটিয়ে হত্যার অভিযোগ, স্বামী পলাতক

|

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদী সদর উপজেলার নজরপুরে একটি পুকুর থেকে তোষকে মোড়ানো অবস্থায় দিনা আক্তার (৩৮) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত দিনা আক্তার সদর উপজেলার নজরপুর ইউনিয়নের কালাইগোবিন্দপুর গ্রামের আরমান গাজীর স্ত্রী এবং একই উপজেলার আলোকবালী গ্রামের বাসিন্দা ওমর ফারুকের মেয়ে। এ ঘটনার পর থেকে পলাতক আছে অভিযুক্ত স্বামী আরমান গাজী।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহতের স্বজনরা জানান, ১৫ বছর আগে কালাইগোবিন্দপুর গ্রামের বাসিন্দা আরমান গাজীর সাথে বিয়ে হয় দিনা আক্তারের। এই দম্পতির দুটি কন্যা সন্তান ও একটি ছেলে সন্তান রয়েছে।

সম্প্রতি আরমান গাজী ব্যবসায় ক্ষতির সম্মুখীন হয়ে ঋণগ্রস্ত হয়ে পড়েন। এর পর থেকে প্রায়ই স্ত্রীর সাথে বিভিন্ন বিষয়ে বাকবিতণ্ডা হতো তার। সবশেষ বৃহস্পতিবার দিবাগত রাতে স্বামী-স্ত্রীর মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে আরমান গাজী দিনা আক্তারকে লোহার রড দিয়ে মাথায় আঘাত করেন। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় স্ত্রী দিনা আক্তারের। পরে মরদেহ বিছানার তোষকে মুড়িয়ে বাড়ির পাশের একটি পুকুরে ফেলে দেন স্বামী। শুক্রবার সকালে ঘটনাটি গ্রামে জানাজানি হলে এলাকাবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ এসে দুপুরে নিহতের মরদেহ উদ্ধার করে।

এ নিয়ে নরসিংদী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাসেম ভূঁইয়া জানান, নিহতের স্বামী পলাতক আছে। ময়নাতদন্ত শেষে আইনি ব্যবস্থা নেয়া হবে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply