মানিকগঞ্জে অস্ত্রসহ ডাকাত দলের ৬ সদস্য গ্রেফতার

|

গ্রেফতারকৃত ছয় ডাকাত সদস্য।

সিনিয়র করেসপনডেন্ট, মানিকগঞ্জ:

মানিকগঞ্জের সিংগাইরে ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে দেশীয় অস্ত্র ও স্বর্ণালঙ্কারসহ লুণ্ঠিত মালামাল উদ্ধার করা হয়।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে ডাকাত সদস্যদের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সফিকুল ইসলাম মোল্লা। গ্রেফতারকৃতরা হলেন, মহিদুর ওরফে শামীম (৩০), মোমেন মিয়া (২৮), মিরাজ সরদার (৩৬), মোশারফ মোল্লা (২৭), কুদ্দুস খাঁ (৫০), ইসমাইল দেওয়ান (২৮) ও মো. আরমান (৩৫)।

ওসি সফিকুল ইসলাম জানান, সম্প্রতি সিংগাইর উপজেলার গোবিন্দল এলাকায় এক রাতে ৫ বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা অস্ত্রের মুখে পরিবারের সদস্যদের জিম্মি করে নগদ টাকা ও স্বর্ণালংঙ্কারসহ মালামাল লুট করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের হয়।

তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে প্রথমে বৃহস্পতিবার (২৯ সেপ্টেম্বর) ডাকাত দলের সদস্য সিংগাইরের খোয়ামুরি গ্রামের বাসিন্দা মহিদুর ওরফে শামীমকে (৩০) আটক করা হয়। পরে সে আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়ে দলের বাকি আসামিদের নাম জানায়। তার দেয়া তথ্য অনুযায়ী বৃহস্পতিবার রাতে সিংগাইর, সাভার ও আশুলিয়া এলাকার বিভিন্নস্থানে অভিযান চালিয়ে ৬ ডাকাত সদস্যকে গ্রেফতার করা হয়। তাদের বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলেও জানায় পুলিশ।

ওসি সফিকুল ইসলাম আরও জানান, গ্রেফতারকৃতদের কাছ একটি কাটার, চারটি ধারালো দা, ৪ হাজার ৫৭০ নগদ টাকা, স্বর্ণ ও রুপার অলঙ্কার উদ্ধার করা হয়েছে। বিকালে তাদেরকে আদালতে পাঠানো হয়েছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply