আজ থেকেই শুরু হচ্ছে ‘বিগ বস সিজন ১৬’ এর সম্প্রচার

|

বহু জল্পনা ও পরিকল্পনা শেষে সালমান খানের উপস্থাপনায় শুরু হচ্ছে ‘বিগ বস সিজন ১৬’। এই সিজনের প্রথম শো টেলিভিশনে সম্প্রচারিত হবে শনিবার (১ অক্টোবর) রাতে। এবারের এই সিজনে বিগ বসের সেট সাজানো হয়েছে সার্কাসের থিম নিয়ে। খবর পিংকভিলার।

বিগ বসকে ধরা হয় ভারতের অন্যতম সফল এবং একই সাথে জনপ্রিয় ও বিতর্কিত রিয়েলিটি শো। পরপর ১৫টি সিজনই সফল। শেহনাজ গিল ও সিদ্ধার্থ শুক্লার রসায়নে বেশ জমে উঠেছিল বিগ বসের ১৩তম সিজনটি। সম্প্রতি ১৬তম সিজনের প্রোমোতেও দেখানো হয় শেহনাজ-সিদ্ধার্থের আবেগঘন মুহূর্ত।

নতুন এই সিজনকে ঘিরে উচ্ছ্বাস ও আগ্রহের শেষ নেই ভক্তদের মনে। এরই মধ্যে প্রকাশ্যে এসেছে বিগ বস ১৬ এর অন্দরমহলের দৃশ্য। মূলত সার্কাসের থিম নিয়েই সাজানো হয়েছে এই সিজনের সেট। সেটের কাঠামোতেও আনা হয়েছে পরিবর্তন।

এ নিয়ে বিগ বস ১৬ এর হাউজ ডিজাইনার ওমং কুমার বলেন, বিগ বস জায়গাটা আসলে বিনোদনের। এখানে প্রতিযোগীরা আসেন, বিভিন্ন কর্মকাণ্ডে অংশ নেন। এটা একরকম সার্কাসই। তাই সেই চিন্তা থেকেই সেটের ডিজাইন করা হয়েছে।

আগের চেয়ে এবারের সেট সম্পূর্ণ ভিন্ন জানিয়ে ওমং বলেন, আগে যেখানে রান্নাঘর থাকতো এখন সেখানে সেই। আগে ২টি বেডরুম ছিল, এবারে করা হয়েছে ৪টি। এই চারটি বেডরুমই আবার ভিন্ন ভিন্ন থিমের ওপর নকশা করা। একটি আছে সাদা-কালো থিমের ভিত্তিতে, একটি আগুন, একটি কার্ড আর আরেকটি হলো ক্যাপটেনের জন্য বিশাল একটি বেডরুম।

বিগ বসের সিজন শুরুর আগে সাধারণত প্রতিযোগীদের পরিচয় গোপন রাখা হয়। তবে এবারের সিজনে যারা অংশ নিয়েছেন বলে শোনা যাচ্ছে, তারা হলেন টিনা দত্ত, শালিন ভানোট, গৌতম ভিগ, সুম্বুল তৌকির, শিব ঠাকুরে, শিভিন নারাং, মান্য সিং, সৌন্দর্য শর্মা এবং নিমৃত কৌর আহলুওয়ালিয়া। ১ অক্টোবর ভারতীয় সময় রাত ৯.৩০ মিনিটে সম্প্রচার শুরু হবে এই শোয়ের। আবারও প্রতিযোগীদের সাথে সালমানকে দেখতে অধীর আগ্রহে দর্শকরা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply