ফুসফুসের সংক্রমণে ভুগছেন ক্রিস মার্টিন; কোল্ডপ্লের ব্রাজিল ট্যুর স্থগিত

|

কোল্ডপ্লের ভোকাল ক্রিস মার্টিন।

গুরুতর ফুসফুসের সংক্রমণে ভুগছেন ব্রিটিশ রক ব্যান্ড কোল্ডপ্লের সহ-প্রতিষ্ঠাতা ও ভোকাল ক্রিস মার্টিন। আর এজন্যই ব্রাজিলে আসন্ন শো স্থগিত করেছে ব্যান্ডটি। খবর স্কাই নিউজের।

সোমবার (৪ অক্টোবর) প্রকাশিত এক বিবৃতিতে কোল্ডপ্লে জানিয়েছে, অত্যন্ত দুঃখের সাথে জানাচ্ছি যে রিও ডি জেনেইরো এবং সাও পাওলোতে কোল্ডপ্লের আসন্ন শোগুলো আগামী বছরের শুরু পর্যন্ত স্থগিত করা হয়েছে। ফুসফুসের সংক্রমণে ভুগছে ক্রিস, তাকে আগামী ৩ মাস ডাক্তারদের তত্ত্বাবধানে থাকতে হবে। ব্রাজিলের যেসব ভক্তরা অনেক আগ্রহ নিয়ে আমাদের কনসার্টের অপেক্ষায় ছিলেন, তাদেরকে হতাশ করার জন্য আমরা দুঃখিত। কঠিন এ সময়ে আপনারা আমাদের সমস্যা বুঝতে পেরেছেন বলে আমরা কৃতজ্ঞ। আপনাদের ভালোবাসা ও সমর্থনের জন্য অনেক অনেক ধন্যবাদ।

তবে কনসার্ট স্থগিত হলেও ভক্তদেরকে নিজেদের টিকিটগুলো রেখে দেয়ার পরামর্শ দিয়েছে কোল্ডপ্লে। তারা জানিয়েছে, পুনঃনির্ধারিত শো পর্যন্ত এ টিকিটের মেয়াদ থাকবে। তাই বাড়তি চিন্তার কোনো কারণই নেই।

প্রসঙ্গত, ‘মিউজিক অব দ্য স্ফিয়ারস’ ওয়ার্ল্ড ট্যুরের অংশ হিসেবে ১১-২২ অক্টোবর ব্রাজিলের সাও পাওলো ও রিও ডি জেনেইরোতে আটটি শো-এ পারফর্ম করার কথা ছিল কোল্ডপ্লের। ব্রাজিলের শো এরপর আগামী ২৫ অক্টোবর আর্জেন্টিনার বুয়েনস আয়ার্সে ১০টি শো করার কথা ছিল কোল্ডপ্লের। ব্রাজিলের শো পিছিয়ে গেলেও আর্জেন্টিনার শো এর সময়সূচি নিয়ে এখনও কোনো ঘোষণা আসেনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply