রোনালদোর ৭০০তম গোলে ম্যানইউর জয়

|

ছবি: সংগৃহীত

ইংলিশ প্রিমিয়ার লিগে অবশেষে খেলার সময় পেলেন ক্রিস্টিয়ানো রোনালদো। অ্যান্থনি মার্শিয়ালের বদলী হিসেবে নেমে তার করা জয়সয়চক গোলে এভারটনকে ২-১ গোলে হারিয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। আর ক্লাব ক্যারিয়ারের রোনালদো স্পর্শ করলেন ৭০০ গোলের মাইলফলক।

এভারটনের মাঠে শুরুতেই গোল খেয়ে বসে ম্যানচেস্টার ইউনাইটেড। ম্যাচের পাঁচ মিনিটে স্বাগতিকদের হয়ে স্কোরশিটে নাম তোলেন অ্যালেক্স আইয়োবি। সমতায় ফিরতে অলরেডস শিবির সময় নেয় মা্ত্র মিনিট দশেক। মার্শিয়ালের থ্রু বলে দারুণ ফিনিশিংয়ে ইউনাইটেডকে ম্যাচে ফেরান আয়াক্স থেকে এই মৌসুমেই ওল্ড ট্রাফোর্ডে আসা অ্যান্তোনি।

এরপর ইনজুরিতে পড়ে মাঠের বাইরে চলে যান মার্শিয়াল। আর অন্যান্য ম্যাচের তুলনায় আগেভাগেই মাঠে নামার সুযোগ পেয়ে যান রোনালদো। ৩০ মিনিটে বদলি ফুটবলার হিসেবে মাঠে নামানো হয় পর্তুগিজ সুপারস্টারকে। নিজেকে হারিয়ে খোঁজা সিআরসেভেন সেই সুযোগ কাজে লাগান দারুণভাবে। ক্যাসেমিরোর দারুণ এক ডিফেন্স চেরা পাস নিজের আয়ত্তে নিয়ে নিখুঁত শটে প্রথম ফুটবলার হিসেবে পূর্ণ করেন তিনি ক্লাব ক্যারিয়ারে সাতশো গোল। ৮২ মিনিটে মার্কাস রাশফোর্ডের গোল অফসাইডে বাতিল হলে ২-১ ব্যবধানের জয় নিয়ে মাঠ ছাড়ে ম্যানইউ।

আরও পড়ুন: বার্সার রক্ষণ যেন কৈ মাছের প্রাণ!

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply