বিশ্বকাপে রোমাঞ্চ ছড়াবে বাংলাদেশ, সাকিবের কণ্ঠে আশাবাদ

|

অস্ট্রেলিয়ায় বসেছে অধিনায়কদের মেলা। টি-টোয়েন্টি বিশ্বকাপের ১৬ অধিনায়ক একসাথে হয়েছিলেন আসরটি মাঠে গড়ানোর আগের দিন। ঐ দেশের মাটিতে প্রথমবারের মতো টি-টোয়েন্টি খেলতে গেছে বাংলাদেশ। দল ও প্রস্তুতি সম্পর্কে বলতে গিয়ে সঞ্চালকের সাথে কিছুটা রসিকতা করেন টাইগার অধিনায়ক সাকিব আল হাসান। বিশ্বকাপে রোমাঞ্চ ছড়াবে বাংলাদেশ, এমন আশাবাদও ছিল তার কণ্ঠে।

ছবি: সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপে এবারই প্রথম ১৬ অধিনায়ক একত্রিত হয়েছিলেন একই মঞ্চে। প্রথম ও দ্বিতীয় ধাপে আটজন করে মঞ্চে আসেন তারা। কথা বলেন নিজেদের প্রস্তুতি ও বিশ্বকাপের প্রত্যাশা নিয়ে। আয়োজনে বেশ ফুরফুরে মেজাজে দেখা যায় বাংলাদেশের অধিনায়ক সাকিব আল হাসানকে। বিশ্বকাপে বাংলাদেশের প্রত্যাশা কেমন, সঞ্চালকের এমন প্রশ্নের জবাবে রসিকতায় জবাব দেন সাকিব। তিনি বলেন, আমাদের দলটা রোমাঞ্চকর। বেশির ভাগই নতুন। এটা তাদের জন্য দারুণ অভিজ্ঞতা। আমরা সবাই অস্ট্রেলিয়ায় প্রথমবারের মতো আন্তর্জাতিক টি-টোয়েন্টি খেলবো।

ছবি: সংগৃহীত

সাকিবের এমন উত্তরে সঞ্চালকও কিছুটা বিস্ময় প্রকাশ করেন। ১৫ বছর ধরে ক্রিকেট খেলা সাকিব প্রথমবারের মতো দেশের হয়ে টি-টোয়েন্টি খেলবেন অস্ট্রেলিয়ায়, যেন বিশ্বাস হচ্ছিল না তার। সাকিবকে তাই পুনরাবৃত্তি করতে গিয়ে বলতে হলো, হ্যাঁ, আমি ১৫ বছর ধরে ক্রিকেট খেলছি।

এশিয়া কাপের পর ট্রাইনেশন সিরিজ খেললেও কোথাও সাফল্য পায়নি বাংলাদেশ। তবে বিশ্বকাপে কী করতে হবে সেটা জানা আছে সাকিব আল হাসানদের। বাংলাদেশের অধিনায়ক বলেন, আমরা খুব ভালো প্রস্তুতি নিয়েছি। ক্রাইস্টচার্চে আমরা খুব ভালো দু’টি দলের বিপক্ষে চারটি ম্যাচ খেলেছি। অস্ট্রেলিয়ায় ভালো করতে কী করতে হবে সেটা আমরা এখন জানি। ভালো করতে পর্যাপ্ত প্রস্তুতিও আছে আমাদের।

আরও পড়ুন: কে কোন গাড়ি কিনেছেন, বাবরের সাথে এসব নিয়ে কথা বলেন রোহিত

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply