মাঝ আকাশে ক্রুকে যাত্রীর কামড়! জরুরি অবতরণে বাধ্য হলেন বিমানচালক (ভিডিও)

|

ছবি: সংগৃহীত

মাঝ আকাশে এক ক্রুর হাতে কামড় দেন যাত্রী। আর তারপরেই হুলস্থূল লেগে যায় বিমানের ভিতরে। তখন তড়িঘড়ি রুট বদল করে বিমান অবতরণ করতে বাধ্য হন চালক। গত সপ্তাহে এমনই এক ঘটনার সাক্ষী হলো টার্কিশ এয়ারলাইন্সের একটি বিমান। খবর এনডিটিভির।

খবরে বলা হয়, বিমানটি ইস্তাম্বুল থেকে জাকার্তার উদ্দেশে রওনা দিয়েছিল। কিন্তু মাঝপথে বিমানের ভিতরে গোলমাল শুরু হওয়ায় যাত্রাপথ বদলে অবতরণে বাধ্য হন বিমানচালক। কেবিনের একজন যাত্রী এক ক্রুর আঙুলে কামড় দেয়ায় বিশৃঙ্খলা তৈরি হয়। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অভিযুক্ত যাত্রীকে পুলিশ শনাক্ত করেছে। ৪৮ বছর বয়সী ওই ব্যক্তি ইন্দোনেশিয়ার নাগরিক। তুরস্কে ব্যক্তিগত সফর শেষে তিনি জাকার্তায় ফিরছিলেন।

ভাইরাল ভিডিওটি একটি মাইক্রো-ব্লগিং সাইটের পক্ষ থেকে পোস্ট করা হয়েছে। তারা জানিয়েছে, গত ১১ অক্টোবর টার্কিশ এয়ারলাইন্সের TK-56 নম্বর বিমানে একজন ইন্দোনেশিয়ান যাত্রী এক ক্রুকে লাঞ্ছিত করেছেন বলে জানা গিয়েছে। জাকার্তা পৌঁছানোর আগে বিমানটিকে মেদান বিমানবন্দরে জরুরি অবতরণ করতে হয়৷

ফ্লাইট কর্তৃপক্ষ দাবি করেছে, অভিযুক্ত যাত্রী মদ্যপ অবস্থায় ছিলেন এবং আক্রান্ত ক্রু তাকে শান্ত করতে গিয়েছিলেন। তখন ওই ইন্দোনেশিয়ার নাগরিক বিমানের মধ্যেই উচ্ছৃঙ্খল আচরণ করছিলেন। আচরণের কথা বলতেই তিনি তুর্কি এয়ারলাইনের ক্রু সদস্যের আঙুল কামড়ে দেন।

ভাইরাল ফুটেজে দেখা যাচ্ছে, একজন ব্যক্তি প্লাস্টিকের হাতকড়া হাতে একজন ফ্লাইট অ্যাটেনডেন্টকে ঘুষি মারছেন। হতবাক যাত্রী এবং অন্য বিমান সদস্যরা তখন আক্রান্ত ক্রুকে সাহায্য করতে এগিয়ে যান। অন্য একজন বিমানসদস্য ওই যাত্রীকে আসনে বসিয়ে দিতে গেলে তাকেও লাথি মারা হয়। পাল্টা লাথি মারেন ওই ক্রুও।

টার্কিশ এয়ারলাইন্সের ফ্লাইট টিকে৫৬ স্থানীয় সময় রাত ৮টায় জাকার্তায় পৌঁছায়। জাকার্তা মেট্রো পুলিশের একজন মুখপাত্র বলেছেন, বিমানে হট্টগোলের কারণে টার্কিশ বিমানটি কুয়ালানামু বিমানবন্দর, মেদানে অভিযুক্ত ইন্দোনেশিয়ান যাত্রীকে নামিয়ে দিয়েছে। আহত ক্রুকে কুয়ালানামু হেলথ ক্লিনিকে চিকিৎসা করানো হচ্ছে। স্থানীয় প্রশাসন ঘটনাটির তদন্ত শুরু করেছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply