বোয়ালমারীতে পরকীয়ার জেরে স্বামীর হাতে স্ত্রী খুন

|

বোয়ালমারী প্রতিনিধি:

ফরিদপুরের বোয়ালমারী পৌর এলাকায় পরকীয়ার জেরে নূপুর বেগম (২৪) নামে এক গৃহবধূ স্বামীর হাতে খুন হয়েছেন। বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাত ১১টার দিকে বোয়ালমারীর মধ্যেরগাতী গ্রামে এ ঘটনা ঘটে। স্থানীয়দের দাবি, স্ত্রীর পরকীয়ার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটেছে।

এলাকাবাসী জানায়, ১৩ বছর আগে প্রেমের সম্পর্কের মাধ্যমে বিয়ে করেন মুসা ও নূপুর। তাদের ঘরে তেরো বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। বছরখানেক আগে পার্শ্ববর্তী ছোলনা গ্রামের রেজাউল মোল্যার ছেলে নাঈম মোল্যার সাথে পরকীয়ায় জড়িয়ে পড়েন নূপুর। এরপর স্বামীর ঘর ছেড়ে প্রেমিকের সাথে কয়েকমাস সংসারও করেন তিনি।

পরে পরিবারের সমঝোতায় স্বামীর ঘরে ফিরে এলে প্রেমিক নাঈম নূপুরকে নিজের স্ত্রী বলে দাবি করে। এ নিয়ে গত ৭ অক্টোবর একটি গ্রাম্য সালিশ হয়। সেখানে শরিয়া আইন মোতাবেক তিন মাস (ইদ্দদ পালন) শেষে মেয়ের ইচ্ছানুযায়ী পুনরায় স্বামী নির্বাচনের অধিকার দিয়ে নূপুরকে তার মায়ের জিম্মায় দেয়া হয়। এই তিন মাস স্বামীর দাবিদার দু’জনের কেউ নূপুরের সাথে দেখা করতে পারবে না বলে শর্ত জুড়ে দেয়া হয়।

সালিশের দুই সপ্তাহের মাথায় গত বৃহস্পতিবার (২০ অক্টোবর) রাতে নূপুরের বাড়িতে হাজির হয় প্রেমিক নাঈম। বিষয়টি মেয়ে ফরিয়া তার পিতা মুসাকে ফোন করে জানালে নূপুরের বাড়িতে হাজির হন মুসা। মুসার উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় প্রেমিক নাঈম। এ সময় নূপুরকে সামনে পেয়ে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে মুসা। পরে পরিবারের লোকজন নূপুরকে উদ্ধার করে বোয়ালমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে ফরিদপুর শেখ মুজিবুর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। সেখান থেকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে আজ ভোর ৪টার দিকে মৃত্যু হয় নূপুরের।

এ বিষয়ে বোয়ালমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ আব্দুল ওয়াহাব বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

এএআর/ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply