নতুন ঘর দেখতে গিয়ে বজ্রপাতে মা-ছেলেসহ ৩ জনের মৃত্যু

|

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলায় বজ্রপাতে মা ও ছেলেসহ একই পরিবারের তিনজনের মৃত্যু হয়েছে। রবিবার (১ জুলাই) বিকেল সাড়ে ৩টার দিকে উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের দক্ষিণ সন্তোলা গ্রামে এ ঘটনা ঘটে।
স্থানীয়দের পরিবারের বরাত দিয়ে ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের সদস্য মো. মাহফুজার রহমান জানান, দক্ষিণ সন্তোলা গ্রামের সবুজ মিয়ার স্ত্রী রাশেদা বেগম (৩৫), তার ছেলে আসিফ (১৫) এবং ভাগ্নে সিয়াম (৯) বৃষ্টির মধ্যে তাদের নির্মাণাধীন পাকা বাড়ীর কাজ দেখছিলেন। এসময় হঠাৎ বজ্রপাতে ঘটনাস্থলেই তিনজন মারা যান।
পেশায় গার্মেন্টস শ্রমিক সবুজ মিয়া বলেন, গত কিছুদিন থেকে নতুন বাড়ি নির্মাণের কাজ চলছিল। পাকা ঘরের শুধু জানালা দরজার কাজ বাকী ছিল। দুপুরে খাওয়া শেষে ছেলে ও ভাগ্নেকে নিয়ে বৃষ্টির মধ্যে স্ত্রী রাশেদা বাড়ির কাজ দেখতে যান। এসময় বজ্রপাতে তাদের সবার মৃত্যু হয়। নিহত সিয়াম তার স্ত্রী রাশেদার বোনের ছেলে।
ভাতগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এটিএম রেজানুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বজ্রপাতে একই সাথে তিনজনের মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে। নিহতের পরিবারকে প্রশাসনের পক্ষ থেকে সহযোগিতার অাশ্বাস দিয়েছেন তিনি।









Leave a reply