অভিভাবকের ঘুষিতে প্রধান শিক্ষকের মৃত্যু

|

স্টাফ রিপোর্টার, নেত্রকোণা থেকে:

নেত্রকোণার কলমাকান্দায় এক অভিভাবকের ঘুষিতে প্রধান শিক্ষক দেলোয়ার হোসেন দুলালের (৫০) মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। রোববার রাত ১০টায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে (মমেক) চিকিৎসাধীন অবস্থায় ওই শিক্ষকের মৃত্যু হয়। এর আগে শনিবার সকালে কলমাকান্দার উদয়পুর মিতালী উচ্চ বিদ্যালয়ে ঘুষি দেয়ার ঘটনা ঘটে। নিহত দেলোয়ার হোসেন দুলাল কলমাকান্দার পোগলা গ্রামের মৃত মো. মহিম উদ্দিনের ছেলে।

এদিকে প্রধান শিক্ষকের মৃত্যুর সংবাদ শুনে আজ সকালে ক্লাস পরীক্ষা বর্জন করে শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবকরা বিক্ষোভ মিছিল করেছেন। তারা ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার ও বিচারের দাবি জানিয়েছেন।

উদয়পুর উচ্চ বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মোনায়েম তালুকদার জানান, দেলোয়ার হোসেন মৃত্যুর আগে জানিয়েছিলেন-৭ম শ্রেণির ছাত্র মারুফ আহমেদকে ষান্মাসিক পরীক্ষার ফি এনে পরীক্ষায় অংশগ্রহণ করতে বলায় মারুফের বাবা চাঁন মিয়া ক্ষিপ্ত হন। এরপর চাঁন মিয়া কয়েকজনকে নিয়ে বিদ্যালয়ে যান এবং প্রধান শিক্ষকের সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়ে পড়ে। এক পর্যায়ে চাঁন মিয়া দেলোয়ারের বুকে স্বজোরে ঘুষি দেন। এতে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে কলমাকান্দা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে নেয়া হয় মমেক হাসপাতালে। সেখানেই তার মৃত্যু হয়।

কলমাকান্দা থানার ওসি একেএম মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ঘটনায় অভিযোগ পেলে থানায় মামলা নেয়া হবে। মমেক হাসপাতালেই লাশের ময়নাতদন্ত হবে বলেও জানান ওসি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply