শেখ হাসিনা দুর্নীতি করেন না, বিএনপি গিলে খায়: তাপস

|

ছবি: ফাইল ফটো

শেখ হাসিনা কখনো দুর্নীতি করেন না। তবে বিএনপি গিলে খায়। দুর্নীতিতে ৫ বার চ্যাম্পিয়ন হয়েছে তারা। বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কথার জবাবে এমন কথা বলেন, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।

শুক্রবার (২৮ অক্টোবর) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে রমনা ও শাহবাগ থানা আওয়ামী লীগের সম্মেলনে তিনি এসব কথা বলেন। এ সময় অভিযোগ করে মেয়র বলেন, এক হাওয়া ভবন দিয়েই সারাদেশের মানুষের টাকা গিলে খেয়েছে বিএনপি।

তাপস বলেন, বাসের মালিকেরা বিএনপিকে প্রত্যাখ্যান করেছে তাই বাস বন্ধ করেছে। সরকার যদি সমাবেশ বন্ধ করতে চায় তাহলে বিএনপির কেউ সেখানে পা দিতে পারবে না। কিন্তু সরকার তা করে না। ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত আওয়ামী লীগের কেউ ঘরে ঘুমাতে পারেনি। কোথাও মিছিল সমাবেশ করতে দেয়া হয়নি। এখন বড় বড় কথা বলছে বিএনপি।

তাপস আরও বলেন, আমার সাম্প্রতিক বক্তব্যে বিএনপি নেতাদের খুব আতে ঘা লেগেছে। জাতীয় পার্টির নেতারা মনে কষ্ট পেয়েছেন। তাদের সম্পর্কে বলতে হয় কারণ তারা জাতিকে বিভ্রান্ত করছেন।

তিনি বলেন, পদ্মা সেতুর ওপর দিয়ে যেতে লজ্জা লাগে না? এগুলো সব রিজার্ভের টাকা দিয়ে হয়েছে। বিএনপি অন্ধ তাই চোখে দেখে না। এতো উন্নয়ন চোখে পড়ে না। উন্নয়নে বিএনপির গাত্রদাহ হয়। মির্জা ফখরুল হয় অন্ধ না হয় অল্প বিদ্যা ভয়ংকরী।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply