মোটরসাইকেলের ধাক্কায় সড়কে প্রাণ গেলো বৃদ্ধার

|

ছবি: সংগৃহীত।

পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড়ের দেবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেলের ধাক্কায় ইয়ারুন নেছা (৮০) নামে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে। নিহত বৃদ্ধা ইয়ারুন নেছা দেবীগঞ্জের শালডাঙা ইউনিয়নের শিমুলকুড়ি এলাকার মৃত আমজাদ হোসেনের স্ত্রী।

শনিবার (২৯ অক্টোবর) বিকেলে জেলার দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষ্মীরহাট চৌরাস্তা এলাকায় বোদা-দেবীগঞ্জ মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা যায়, ইয়ারুন নেছা নামে ওই বৃদ্ধা দেবীগঞ্জ উপজেলার দেবীডুবা ইউনিয়নের লক্ষিরহাট এলাকা থেকে বাসায় ফিরছিলেন। পথিমধ্যে লক্ষ্মীরহাট এলাকায় পৌঁছালে দেবীগঞ্জ থেকে বোদাগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে মহাসড়কে ছিটকে পড়েন তিনি। পরে স্থানীয়দের সহায়তায় তাকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মোটরসাইকেলের ধাক্কায় ওই বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জামাল হোসেন জানান, আমরা মোটরসাইকেলটি জব্দ করেছি। লাশের প্রাথমিক সুরতহাল শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের সদস্যরা কোনো অভিযোগ দায়ের করলে আমরা আইন অনুযায়ী পরবর্তী পদক্ষেপ গ্রহণ করবো।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply