কবি নজরুল বিশ্ববিদ্যালয়ে নতুন ট্রেজারার নিয়োগ

|

ময়মনসিংহ ব্যুরো

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ট্রেজারার পদে নিয়োগ পেয়েছেন মোহাম্মদ জালাল উদ্দিন। তিনি রাজশাহী বিশ্ববিদ্যালয়ের সমাজকর্ম বিভাগের অবসরপ্রাপ্ত প্রফেসর। তাকে নিয়োগ দিয়ে আজ প্রজ্ঞাপন জারি করা হয়েছে। আগমী চার বছরের জন্য তাকে নিয়োগ দেয়া হয়েছে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে। রাষ্ট্রপতির আদেশক্রমে উপসচিব হাবিবুর রহমানের স্বাক্ষরে প্রজ্ঞাপনটি জারি করা হয়।

কবি নজরুল বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিষ্ট্রার হুমায়ুন কবীর জানান, ২০১৫ সালে চার বছরের জন্য নিয়োগ পান ট্রেজারার এ এম এম শামসুর রহমান। এক বছর বাকি থাকতেই তাকে চাকরি থেকে অব্যাহতি দিয়ে নতুন ট্রেজারার নিয়োগ দিয়েছেন রাষ্ট্রপতি।

উল্লেখ্য, নিজেকে রাষ্ট্রপতির ভাগিনার ভূয়া পরিচয় দেয়া ট্রেজারার এ এম এম শামসুর রহমান বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি থাকা অবস্থায় তার অনিয়ম ও দুর্নীতির বিষয়ে প্রতিবেদন প্রকাশ করে যমুনা টিভি। ওই প্রতিবেদনে চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়ে শামসুর বলেছিলেন, চাকরি দিতে না পারলে ঘুষের টাকা ফেরত দিয়ে দেবেন তিনি। প্রতিবেদন প্রকাশের পরপর তাকে ভারপ্রাপ্ত ভিসির দায়িত্ব থেকে অব্যাহতি দেয়া হয় এবং তিনি রাষ্ট্রপতির আত্মীয় নন বলে প্রেসনোট প্রকাশ করে বঙ্গভবন।

যমুনা অনলাইন: এইচএস/টিএফ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply