মুন্সিগঞ্জে বল সদৃশ বস্তু বিস্ফোরণে শিশুর কব্জি প্রায় বিচ্ছিন্ন

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জের শ্রীনগরে টেনিস বল সদৃশ বস্তু বিস্ফোরণে আব্দুল্লাহ (৮) ও মারিয়া (৮) নামে দুই শিশু গুরুতর আহত হয়েছে। তাদের মধ্যে শিশু আব্দুল্লার হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। আহত দুই শিশুকে গুরুতর অবস্থায় ঢাকায় চিকিৎসার জন্য নেয়া হয়েছে।

শুক্রবার (১১ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার মধ্য বাঘরা এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় ও শিশুদের স্বজনরা জানায়, দুপুরে বাড়ির পাশের খোলা জায়গায় খেলা করছিল শিশু দুটি। এ সময় তারা একটি লাল রংয়ের বল দেখতে পেলে শিশু আব্দুল্লাহ সেটি হাতে নেয়। ওই সময় তার সাথে ছিল মারিয়াও।

আব্দুল্লাহ বলটির কসটেপ খোলার চেষ্টা করলে হঠাৎ বিকট শব্দে সেটি বিস্ফোরিত হয়। এতে শিশুটির হাতের কব্জি প্রায় বিচ্ছিন্ন হয়ে যায় এবং মারিয়ার ডানহাত ও মুখ ঝলসে যায়। এরপর স্থানীয়রা তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসকরা তাদের ঢাকায় নেয়ার পরামর্শ দেন।

এ নিয়ে শ্রীনগর থানার উপ-পরিদর্শক জোবায়ের হোসেন জানান, বিস্ফোরণে শিশু আব্দুল্লাহর হাতের ৩টি আঙুল ও মারিয়ার হাত ও মুখ ঝলসে গেছে। তবে বস্তুটি কী ছিল তা এখনো নিশ্চিত হওয়া যায়নি। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply