‘স্বাধীনতাবিরোধীদের সন্তানদের চাকরি হবে না’

|

প্রদ্যুৎ কুমার সরকার, মাদারীপুর
নৌ-পরিবহনমন্ত্রী শাজাহান খান এমপি বলেছেন, জামাত শিবির, রাজাকার, আলবদর ও স্বাধীনতাবিরোধীদের সন্তানদের এখন আর চাকুরি দেয়া যাবেনা। শুক্রবার সকালে মাদারীপুর-শরিয়তপুর আঞ্চলিক মহাসড়কের আচমত আলী খান সেতুর এপ্রোচ সড়ক হতে বাবনাতলা সংযোগ সড়ক উদ্বোধনকালে এ কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, আমি মনে করি জামাত-শিবির স্বাধীনতাবিরোধীদের সন্তানদের কোন চাকুরী দেওয়া যাবেনা এ আন্দোলন নিয়ে যারা মাঠে নেমেছেন তারা অত্যন্ত যৌক্তিক ও সময়োপযোগী একটি আন্দোলন নিয়ে মাঠে নেমেছেন। আমি জোড়ালোভাবে বলতে চাই জামাত শিবির স্বাধীনতাবিরোধীদরে সন্তানদের চাকুরী বাংলাদেশে হবেনা। পাশাপাশি যারা চাকুরিতে থেকে সরকারের বিরোধীতা করছে তাদেরও বরখাস্ত করতে হবে। তারা সরকারে থেকে সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করছে। এখন শুধু মুক্তিযোদ্ধাদের তালিকা নয় যারা রাজাকার ছিলো তাদেরও তালিকা করা হচ্ছে।

মাদারীপুর জেলা প্রশাসক মো: ওয়াহিদুল ইসলামের সভাপতিত্বে সংযোগসড়ক উদ্বোধনী অনুষ্ঠানে সড়ক ও জনপথ বিভাগের নির্বাহী প্রকৌশলী মোহা: নুরুননবী তরফদার, পুলিশ সুপার মো: সরোয়ার হোসেন, বাংলাদেশ সুগারক্রপ রিসার্স ইনস্টিটিটিউটের প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা ড.মো: নুরুল কাসেম, জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যড.ওবায়দুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন। মন্ত্রী উদ্বোধনী শেষে সড়কের দুইপাশে সুগারক্রপ ইনস্টিটিটের দেওয়া ৯ হাজার খেজুর ও তালের চারাগাছ রোপন অভিযান উদ্ভোধন করেন।









Leave a reply