বিশ্বকাপের আগে ১২ কোটি টাকা জরিমানার মুখে ক্রিশ্চিয়ানো রোনালদো

|

ক্লাবের ব্যস্ত সূচির সাময়িক বিরতিতে যখন বিশ্বকাপের দিকে মনোযোগ দিচ্ছেন তখনি বড় অঙ্কের আর্থিক জরিমানার মুখে ম্যানচেস্টার ইউনাইটেড তারকা ক্রিস্টিয়ানো রোনালদো। বাংলাদেশি অর্থমূল্যে ১২ কোটি টাকার বেশি জরিমানা গুনতে হতে পারে ‘সিআর সেভেন’কে। সূত্র: মেট্রো।

ব্রিটিশ গণমাধ্যমগুলো জানাচ্ছে, সম্প্রতি জনপ্রিয় ব্রিটিশ উপস্থাপক পিয়ার্স মরগানকে দেয়া এক সাক্ষাৎকারে ক্লাব এবং কোচ নিয়ে বিতর্কিত মন্তব্য করায় ১ মিলিয়ন পাউন্ড জরিমানা গুনতে হবে সিআর সেভেনকে। অবশ্য, তার এই সাক্ষাৎকারের বিপরীতে কোনো অফিশিয়াল প্রতিক্রিয়া জানায়নি ইউনাইটেড কর্তৃপক্ষ।

সবশেষ লিগ ম্যাচে ফুলহ্যামের সাথে ২-১ গোলের জয়ের কিছুক্ষণ পরই প্রকাশিত হয় ইন্টারভিউটি। যেখানে ক্লাব ও ম্যানেজারের বিরুদ্ধে অভিযোগ তুলেছেন রোনালদো। টিম ম্যানেজার এরিক টেন হাগের কাছ থেকে সম্মান না পাওয়ায় তার প্রতি কোনো শ্রদ্ধাবোধ নেই বলে জানান রোনালদো। শুধু তাই নয়, ক্লাবের অন্যান্যদের কাছ থেকেও প্রতারণার শিকার হয়েছে বলে অভিযোগ করেন তিনি।

এদিকে, ১ মিলিয়ন পাউন্ড জরিমানা, মৌসুমের অবস্থা সবকিছু মিলিয়ে ইংলিশ গণমাধ্যমগুলো ম্যানচেস্টার ইউনাইটেডে রোনালদোর দ্বিতীয় দফার শেষ দেখে ফেলছে। এরই মধ্যে ক্লাব ছেড়ে বিশ্বকাপের জন্য জাতীয় দলের সাথে যোগ দিতে রওনা হয়েছেন সিআর সেভেন। বিশ্বকাপ মিশন শেষ হতে না হতেই জানুয়ারি থেকে ট্রান্সফার উইন্ডো ওপেন হয়ে যাবে। ফলে যেকোনো দিকেই গড়াতে পারে রোনালদো-ম্যানচেস্টার ইউনাইটেড সম্পর্ক।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply