রাজধানীতে বাবার সামনে বাসের ধাক্কায় শিশুর মৃত্যু

|

ফাইল ছবি

ঢামেক প্রতিবেদক:

রাজধানীর খিলগাঁও ত্রিমোহনীর ইমামবাগ এলাকায় বাবার হাত ধরে রাস্তা দিয়ে যাওয়ার সময় স্বাধীন পরিবহনের একটি বাসের ধাক্কায় আল রাহিদ (৬) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় বাসের চালক ও বাসটিকে জব্দ করেছে পুলিশ।

রোববার (২০ নভেম্বর ) বিকেল সাড়ে পাঁচটায় এ ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসা ৬ টা ৪০ মিনিটে তাকে ঘোষণা করেন।

নিহত রাহিদের বাবা আখতার হোসেন গণমাধ্যমকে বলেন, আমি ও আমার ছেলে ত্রিমোহনী এলাকায় খালপাড়ে মাছ আছে কিনা দেখতে যাই। মাছ না পেয়ে ফেরার পথে হেঁটে বাসায় ফেরার সময় বেপরোয়া গতিতে আসা স্বাধীন পরিবহনের একটি বাস আমার হাত ধরে থাকা ছেলেকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে দেয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের বাবা আরও জানান, রাহিদ স্থানীয় একটি স্কুলে প্রথম শ্রেণীর শিক্ষার্থী ছিলো। আমাদের বাসা খিলগাঁও থানার নন্দীপাড়া এলাকার বড় বটতলা এলাকায়। দুই ভাই এক বোনের মধ্যে রাহিদ ছিল সবার ছোট।

এ বিষয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ ইন্সপেকটর বাচ্চু মিয়া বলেন, খিলগাঁও থেকে বাসের ধাক্কায় আহত ১ শিশুকে ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়েছিল। আনার পরে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

জানতে চাইলে খিলগাঁও থানা পরিদর্শক (তদন্ত) সুজিত কুমার সাহা বলেন, স্বাধীন পরিবহনের একটি বাসের ধাক্কায় এক শিশু আহত হয়েছিল। পরে ঢাকা মেডিকেলে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনার পর বাসের চালক ও বাসটিকে জব্দ করা হয়েছে। তাদের থানায় নিয়ে যাওয়া হচ্ছে বলে জানান তিনি।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply