হিসাব নয় হারলেই বাড়ি সমীকরণে মাঠে নামছে নেদারল্যান্ডস-যুক্তরাষ্ট্র

|

ছবি: সংগৃহীত

নকআউট পর্বের প্রথম ম্যাচে কিছুক্ষণ পরে মুখোমুখি হবে নেদারল্যান্ডস ও যুক্তরাষ্ট্র। খলিফা ইন্টারন্যাশনাল স্টেডিয়ামে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় রাত ৯টায়।

‘এ’ গ্রুপের চ্যাম্পিয়ন হয়ে দ্বিতীয় রাউন্ডে পৌঁছেছে নেদারল্যান্ডস। গ্রুপ পর্বের তিন ম্যাচ ডাচদের হয়ে গোল করা স্ট্রাইকার কডি গাকপো, যুক্তরাষ্ট্রের বিপক্ষে ম্যাচেও অরেঞ্জদের মূল ভরসা।

এছাড়াও ফ্রাঙ্কি ডি ইয়ং সহ দলের অন্যান্য তারকাও আছেন ভালো ছন্দে। তবে এই ম্যাচে কার্ড দেখলে পরের ম্যাচ মিস করবেন দলের দুই ডিফেন্ডার নাথান আকে ও ডি লিখট।

অন্যদিকে গ্রুপ বি’র দ্বিতীয় দল হিসেবে রাউন্ড অব সিক্সটিনে আসে যুক্তরাষ্ট্র। ডাচদের সাথে অতীতের ৫ দেখায় চার হারের বিপরীতে মাত্র একটি জয় আছে ইউএসএ’র। তবে দুই দলের বিশ্বকাপে এটি প্রথম দেখা।

নেদারল্যান্ডসের সম্ভাব্য একাদশ: আদ্রিয়েস নোপার্ত, ইউরিয়েন টিম্বার, ভার্জিল ভ্যান ডাইক, ন্যাথান আকে, ডেনজেল ডামফ্রিস, মার্টেন ডি রুন, ফ্রেঙ্কি  ডি ইয়ং, ডেলি ব্লিন্ড, ডেভি ক্লাসেন, কোডি গাকপো ও মেমফিস ডিপাই।

যুক্তরাষ্ট্রের সম্বাব্য একাদশ: টার্নার, রবিনসন, ডেস্ট, রিম, ক্যামেরন, মুসাহ, অ্যাডামস, ম্যাকেনি, পুলিসিক, অ্যারনসন ও উইয়াহ।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply