ফেনসিডিল খাওয়ার সময় পুলিশ আটক

|

চুয়াডাঙ্গা প্রতিনিধি
চুয়াডাঙ্গায় ফেনসিডিলসহ এক পুলিশ সদস্যকে আটক করেছে বিজিবি। বৃহস্পতিবার দুপুরে দামুড়হুদা উপজেলার দর্শনা মিলপাড়ার একটি বাসা থেকে তাকে আটক করা হয়। এ সময় শিপলু নামে তার এক সহযোগিকেও আটক করা হয়েছে। উদ্ধার করা হয়েছে ৪ বোতল ফেনসিডিল।

আটক পুলিশ কনস্টেবলের নাম ওমর ফারুক। তার কন: নং ৬৪০। তিনি সাতক্ষীরা পুলিশ লাইনে কর্মরত।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে বিজিবির একটি টহল দল দর্শনা কেরু মিলপাড়ার জনৈক শিপলুর বাড়িতে অভিযান চালায়। এ সময় ওই বাড়ির ভিতরে ফেনসিডিল খাওয়ার সময় পুলিশ সদস্য ওমর ফারুককে আটক করা হয়। উদ্ধার করা হয় ৪ বোতল ফেনসিডিল। সহযোগিতা করার জন্য বাড়ির গৃহকর্তা শিপলুকেও আটক করে বিজিবি সদস্যরা।

পরে খবর পেয়ে দামুড়হুদা থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌঁছলে বিজিবি সদস্যরা আটক দুই জনকে পুলিশের কাছে হস্তান্তর করে।

দামুড়হুদা মডেল মডেল থানার অফিসার ইনচার্জ সুকুমার বিশ্বাস ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, আটককৃত পুলিশ সদস্যসহ দুই জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

চুয়াডাঙ্গা পুলিশ সুপার মাহবুবুর রহমান জানান, আটক পুলিশ কনস্টেবল ওমর ফারুক আলমডাঙ্গা উপজেলার তিয়রবিলা পুলিশ ক্যাম্পে কর্মরত ছিলো। বুধবার তাকে স্ট্যান্ড রিলিজ করে চুয়াডাঙ্গা থেকে সাতক্ষীরাতে বদলী করা হয়। রাতেই তাকে সিসি দেওয়া হয়েছে। আটককৃত পুলিশ সদস্যর বিরুদ্ধে ফৌজদারী মামলাসহ কঠোর ব্যবস্থা নেওয়া হচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply