আওয়ামী লীগ নেতাকে হাতুড়িপেটা

|

মাদারীপুর প্রতিনিধি:

মাদারীপুরে ইউপি চেয়ারম্যান এজাজুর রহমান আকনকে কুপিয়ে ও হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

বৃহস্পতিবার সন্ধ্যায় মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ ঘটনা ঘটে। আহত এজাজুর কালিকাপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও সদর থানা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

পুলিশ ও এলাকাবাসী জানায়, কালিকাপুর গ্রামের এক ব্যক্তির জানাজায় অংশগ্রহণ শেষে বাড়ি ফেরার পথে সন্ধায় মাদারীপুর সদর উপজেলার কালিকাপুর উচ্চ বিদ্যালয়ের সামনে তার মোটরসাইকেল গতিরোধ করে কয়েকজন দুর্বৃত্ত।

এ সময় মোটরসাইকেল থামিয়ে এজাজের মাথায় ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং হাতুড়ি দিয়ে পিটিয়ে তাকে আহত করে পালিয়ে যায় দুর্বৃত্তরা।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মাদারীপুর সদর হাসপাতালে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের লোকজন এ হামলা চালাতে পারে বলে ধারণা পুলিশের। এ ঘটনার পর থেকে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

উল্লেখ্য, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে ইউনিয়নের পরাজিত প্রার্থী আবু তালেব বেপারী, দোলেয়ার খাঁ, আসাদ মাতুব্বর, খবির মাতুব্বর ও সাহেব আলী মাতুব্বরের সাথে বর্তমান চেয়ারম্যান এজাজুর রহমান আকনের মধ্যে প্রায় দুই বছর ধরে বিরোধ চলে আসছিল।









Leave a reply