শেখ হাসিনার ‘স্মার্ট বাংলাদেশ’ বাস্তবায়নে কাজ করবো: সাদ্দাম

|

বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি করা হয়েছে ঢাকা বিশ্ববিদ্যালয় কমিটির সদ্য সাবেক সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনকে। আর, সাধারণ সম্পাদক হয়েছেন সাবেক কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক শেখ ওয়ালি আসিফ ইনান।

বুধবার (২০ ডিসেম্বর) রাতে কমিটি ঘোষণার পর এক তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বাংলাদেশের ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি সাদ্দাম হোসেন জানান, জননেত্রী শেখ হাসিনা “স্মার্ট বাংলাদেশ, আধুনিক বাংলাদেশ” এর যে রূপরেখা দিয়েছেন তা বাস্তবায়নে ছাত্রসমাজকে সাথে নিয়ে কাজ করতে চান।

সাদ্দাম হোসেন বলেন, দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা “স্মার্ট বাংলাদেশ, আধুনিক বাংলাদেশ” এর যে রূপরেখা দিয়েছেন সেটি বাস্তবায়নে বাংলাদেশের ছাত্রসমাজ যেন যুগোপযোগীভাবে কাজ করতে পারে এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ বাস্তবায়ন করতে পারে তা নিশ্চিতে আমরা কাজ করবো। একই সাথে যারা সামরিক স্বৈরশাসকের সেবাদাস, খুনি এবং জঙ্গীবাদের সেবাদাস এবং এখনও যারা বাংলাদেশে অনির্বাচিত সরকারের দালালি করে- তাদের বিরুদ্ধেও যেনো আমরা বাংলাদেশের ছাত্রসমাজকে ঐক্যবদ্ধ করতে পারি সে লক্ষ্যে কাজ করবো।

সাদ্দাম আরও বলেন, বাংলাদেশের ছাত্রসমাজকে সাথে নিয়ে মৌলবাদী অপশক্তির কবর রচনা করে বঙ্গবন্ধু তনয়ার “স্মার্ট বাংলাদেশ” এর স্বপ্ন বাস্তবায়নের পাশাপাশি ছাত্রসমাজকেও যেনো স্মার্ট জেনারেশনে পরিণত করতে পারি- বাংলাদেশ ছাত্রলীগের ৩০তম কাউন্সিলে এটিই আমাদের মূললক্ষ্য।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply