চেয়ারম্যানের বাড়ি থেকে ত্রাণের ঢেউটিন উদ্ধার

|

গাইবান্ধা প্রতিনিধি
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার বেতকাপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফজলুল করীমের বাড়ি থেকে সরকারি ত্রাণের ৬ বাণ্ডিল (১৭ পিচ) ঢেউটিন উদ্ধার করা হয়েছে। রবিবার (১৫ জুলাই) দুপুরে পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আরিফ হোসনে অভিযান চালিয়ে এসব টিন জব্দ করেন।

পলাশবাড়ী উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোঃ আরিফ হোসন বিষয়টি নিশ্চিত করে জানান, কিছুদিন আগে চেয়ারম্যান ফজলুল করীম সরকারি ত্রাণের টিন তার নিজ বাড়ির ঘরে লাগান। এমন গোপন খবর পেয়ে তার বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে তার বাড়ির একটি ঘরে লাগানো ১৭ পিচ ঢেউটিন উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, দু:স্থ্, অসহায় মানুষের জন্য এসব টিন বিতরণ করা হয়। কিন্তু চেয়ারম্যান এসব টিন বিতরণ না করে নিজ ঘরে লাগান। বিষয়টি তদন্তসহ চেয়ারম্যানকে কারণ দর্শানোর নোটিশ দেয়া এবং তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রক্রিয়া চলছে।

পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ মাহামুদুল আলম বলেন, ‘উদ্ধার করা ঢেউটিন পুলিশ হেফাজতে রয়েছে। ঢেউটিন উদ্ধারের ঘটনায় মামলার প্রক্রিয়া চলছে’।

এদিকে, অভিযানের সময় চেয়ারম্যান ফজলুল করীম বাড়িতে উপস্থিত ছিলেন না। এ কারণে চেষ্টা করেও তার বক্তব্য পাওয়া যায়নি। এমনকি তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ পাওয়া যায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply