জমি দখলকে কেন্দ্র করে গৃহবধূকে হত্যা, ইউপি সদস্যসহ গ্রেফতার ২

|

ভোলা প্রতিনিধি:

ভোলার চরফ্যাশনে উপজেলার মুজিব নগর ইউনিয়নের বিচ্ছিন্ন শিকদার চরের জমি দখলকে কেন্দ্র করে মুকুল বেগম নামে এক গৃহবধূকে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ইউপি সদস্যসহ দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৪ ডিসেম্বর) বিকেল ৩টার দিকে ভোলা পুলিশ সুপার কার্যালয়ে এক প্রেস বিফিংয়ে এসব তথ্য নিশ্চিত করেছেন জেলা পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম। গ্রেফতারকৃতরা হলেন, মুজিবনগর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য মো. আব্দুল মালেক (৫২) ও আব্দুল মান্নান (৪৮)।

এ নিয়ে পুলিশ সুপার মো. সাইফুল ইসলাম জানান, মুজিবনগর ইউনিয়নের শিকদার চরে জমি দখল নিতে আব্দুল মালেক ও আসলাম গ্রুপের মধ্যে র্দীঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এ ঘটনায় প্রতিপক্ষকে ফাঁসাতে হত্যার পরিকল্পনা নেয় আব্দুল মালেক গ্রুপের লোকজন।

পুলিশ সুপার বলেন, পরিকল্পনা অনুযায়ী, ১০ একর জমি দেয়ার চুক্তিতে শিকদার চরের বাসিন্দা ট্রাক ড্রাইভার মো. ইব্রাহীম নামে হত্যাকারীকে তারা ভাড়া করে। ভাড়াকে খুনি ইব্রাহীম গত ২৮ নভেম্বর ঢাকা থেকে এলাকায় আসেন। হত্যার দিন তারা নিহত গৃহবধূর স্বামী মো. বাচ্চু মেলকারকে
ভোলায় মামলার হাজিরা দেয়ার মিথ্যা কথা বলে বাড়ি থেকে বের করে আব্দুল মালেক মেম্বারের বাড়িতে রাখেন। এরপর ২৯ নভেম্বর রাতে ইব্রাহীম ও আব্দুল মান্না এ হত্যাকাণ্ড ঘটনায়।

তিনি আরো জানান, হত্যাকারীরা মুকুল বেগমকে হত্যার করে। এসময় তার বোন বকুল বেগমকেও হত্যার চেষ্টা করা হয়। শুক্রবার রাতে ওই দুই আসামিকে গ্রেফাতার করা হয়েছে। জিজ্ঞাসাবাদে হত্যার দায় স্বীকার করেছে আসামিরা। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply