মেসিকে শুভেচ্ছা জানাতে এমবাপ্পের কোনো বাধা নেই: পিএসজি কোচ

|

ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপের পর থেকেই মেসি-এমবাপ্পের সম্পর্ক নিয়ে নানা আলোচনা-সমালোচনায় মুখর ফুটবল দুনিয়া। গুঞ্জন উঠেছিল সতীর্থ থেকে দ্বৈরথে পরিণত হয়েছে পিএসজির দুই মহাতারকার। তবে, সেই গুঞ্জন উড়িয়ে দিয়েছে পিএসজি কোচ ক্রিস্টোফ গালতিয়ের। তিনি জানান, মেসিকে শুভেচ্ছা জানাতেও এমবাপ্পের কোনো বাধা নেই।

৩৬ বছর পর মেসির নেতৃত্বেই চ্যাম্পিয়ন হয় আর্জেন্টিনা। ব্যস্ততা শেষে বেশিরভাগ ফুটবলার ক্লাবে ফিরলেও এখনো ছুটি কাটাচ্ছেন এলএমটেন। এরই মধ্যে দলের সাথে যোগ দিয়ে অনুশীলন শুরু করে দিয়েছেন কিলিয়ান এমবাপ্পে-নেইমার জুনিয়র’রা। মেসির রিকোভারি সেশন প্রায় দুই সপ্তাহ হওয়ায় ফরাসি কাপ ও লিগ ওয়ানে একটি করে ম্যাচে না পাওয়ার কথা জানিয়েছেন পিএসজি কোচ গালতিয়ের।

ছবি: সংগৃহীত

সম্প্রতি এক সাক্ষাৎকারে পিএসজি কোচ গালতিয়ের বলেন, সব কিছুর মধ্যে মেসি এবং এমবাপ্পের সম্পর্ককে টেনে আনার প্রয়োজন নেই। বিশ্বকাপ হারার পরেও এমবাপ্পে যথেষ্ট স্বাভাবিক আছে। বিশ্বকাপ ফাইনালে হারের পর হতাশ হওয়া স্বাভাবিক। এমবাপ্পেও হতাশ ছিল। সেটা কী ভাবে কাটিয়ে উঠতে হবে, তা এমবাপ্পে জানে। মেসিকে শুভেচ্ছা জানাতেও এমবাপ্পের কোনো বাধা নেই। ক্লাবের জন্য এটা খুব ভাল দিক।

লিগ ওয়ানে শীর্ষ স্থানে আছে পিএসজি। ১৫ ম্যাচে তাদের সংগ্রহ ৪১ পয়েন্ট। দ্বিতীয় স্থানে থাকা লেন্সের থেকে ৫ পয়েন্ট এগিয়ে আছে মেসিরা।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply