পেলের মৃত্যুর খবর জানেন না তার শতবর্ষী মা

|

ছবি: সংগৃহীত

কোলন ক্যান্সারের কাছে হার মেনে বিদায় নিয়েছেন পেলে। কিংবদন্তি এই ফুটবলারের মৃত্যুতে শোকস্তব্ধ পুরো বিশ্ব। আর ছেলের এই মৃত্যুর খবর এখনো শোনেননি তার শতবর্ষী মা। খবর মিরর’র।

প্রতিবেদনে বলা হয়, ছেলের মৃত্যুর ব্যাপারে কিছুই জানেন না মা দোনা সেলেস্তে। বরং তাকে শোনানো হয়নি। এক সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন পেলের ৭৮ বছর বয়সী বোন মারিয়া লুসিয়া দো নাসিমেন্তো।

কয়েক সপ্তাহ আগে শতবর্ষে পা রেখেছেন পেলের মা। অন্ত্যেষ্টিক্রিয়া করার পেলেকে তার কাছে নেয়া হবে। তিনি জানতেন যে, পেলে হাসপাতালে ভর্তি ছিলেন। কিন্তু এখনো মৃত্যুর ব্যাপারে অবগত নন দোনা।

এর আগে, ৮২ বছর বয়সে আলবার্ট আইনস্টাইন হাসপাতালে চিকিৎসারত অবস্থায় মারা যান পেলে। ৩০ ডিসেম্বর ব্রাজিলের স্থানীয় সময় বিকেল ৩টা ২৭ মিনিটে হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। পেলের মেয়ে নাসিমেন্তো ইনস্টাগ্রামে পোস্টে বাবার মৃত্যুর বিষয়টি জানিয়ে তার আত্মার শান্তি কামনা করেন।

দীর্ঘদিন কোলন ক্যান্সারে আক্রান্ত ছিলেন পেলে। এবারের কাতার বিশ্বকাপে তার দেশের খেলা দেখতে চেয়েছিলেন স্টেডিয়ামে বসে। কিন্তু চিকিৎসকের অনুমতি না পাওয়ায় পূরণ হয় না কালোমানিকের সেই ইচ্ছে।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply