মুক্তি পেয়েও শেষ রক্ষা হলো না জান্নাতের

|

টাঙ্গাইল প্রতিনিধি

টাঙ্গাইলের কুমুদিনী কলেজ মোড় এলাকায় মাইক্রোবাসের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে ৩জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন তিন পুলিশ সদস্যসহ ৪জন। আজ মঙ্গলবার ভোর চারটার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ জানায়, নারায়ণগঞ্জের সোনারগাঁ থানা পুলিশের একটি দল অপহৃত কিশোরী জান্নাতকে উদ্ধার করতে সোমবার রাজশাহী যায়। পরে বাগমারা এলাকায় অভিযান চালিয়ে জান্নাতকে উদ্ধার করে। উদ্ধার অভিযানে যাওয়ার আগে কিশোরীর মামা সিরাজুল ইসলাম ও খালাতো ভাই ফারুককে সঙ্গে নেয় পুলিশ। পরে নারায়ণগঞ্জ ফেরার পথে কুমুদিনী কলেজ মোড় এলাকায় পৌঁছালে মাইক্রোবাসটির গ্যাস সিলিন্ডারের বিস্ফোরণ ঘটে। এতে মাইক্রোবাসটির পেছনের অংশ ছিন্নভিন্ন হয়ে যায় এবং আগুন ধরে যায়। এতে ঘটনাস্থলেই দুইজন নিহত হয়। আহত হয় তিন পুলিশ সদস্যসহ ৫ জন।

পরে খবর পেয়ে টাঙ্গাইল ফায়ার সার্ভিসের একটি উদ্ধারকারী দল তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করে। এসময় চিকিৎসাধনী অবস্থায় আরেকজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন- জান্নাতুল ফেরদৌস, ফারুক, সিরাজুল ইসলাম। আহতরা হলেন- নারায়ণগঞ্জের সোনারগাঁ থানার এসআই তানভির আহমেদ, এএসআই হাবিবুর, পুলিশ সদস্য আবছার ও মাইক্রোবাসটির চালক আকতার।

ঘটনাস্থল থেকে পুলিশ মাইক্রোবাসটি উদ্ধার করে পুলিশ লাইনে নিয়ে গেছে।









Leave a reply