নুরের গ্রেফতার ও শাস্তি দাবি মুক্তিযুদ্ধ মঞ্চের

|

ইসরায়েলের গোয়েন্দা সংস্থা মোসাদের সদস্য মেন্দি এন সাফাদির সাথে রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের উদ্দেশে বৈঠক করায় গণঅধিকার পরিষদের সদস্য সচিব নুরুল হক নুরকে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করেছে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ। পরে রাজধানীর শাহবাগ থানায় নুরুল হক নুরের বিরুদ্ধে রাষ্ট্রদ্রোহের অভিযোগ করেছে সংগঠনটি।

রোববার (৮ জানুয়ারি) দুপুরে জাতীয় জাদুঘরের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ কর্মসূচি পালন করে বাংলাদেশ মুক্তিযুদ্ধ মঞ্চ।

এ সময় সংগঠনটির সাধারণ সম্পাদক আল মামুন বলেন, রাষ্ট্রবিরোধী ষড়যন্ত্রের অপরাধে নুরুল হক নুরকে অবিলম্বে ইন্টারপোলের মাধ্যমে দেশে ফিরিয়ে এনে দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করতে হবে। নুরুল হক নুর ও রেজা কিবরিয়াকে দ্রুত গ্রেফতার করে রিমান্ডে এনে জিজ্ঞাসাবাদ করলে রাষ্ট্রবিরোধী সকল ষড়যন্ত্র জাতির সামনে উন্মোচিত হবে। এ বিষয়ে হেফাজত ও ইসলামী আন্দোলনের নীরবতা প্রমাণ করে মোসাদের সঙ্গে তাদেরও যোগাযোগ রয়েছে। এদেরকেও নজরদারিতে রাখতে হবে। এরা কখনোই ইসলামের আদর্শ চর্চা করে না।

সংগঠনটির সভাপতি আমিনুল ইসলাম বুলবুল বলেন, নুরুল হক নুরকে দ্রুত দেশে ফিরিয়ে এনে গ্রেফতার না করলে তাকে যেখানে পাওয়া যাবে সেখানেই প্রতিহত করবে মুক্তিযুদ্ধ মঞ্চ।

/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply