আবারও আম্পায়ারদের সঙ্গে তর্কে জড়ালেন সাকিব

|

চলতি বিপিএলে সাকিব আল হাসান আছেন আলোচনার তুঙ্গে। মাঠের পারফরম্যান্সকে একপাশে রেখে নানাভাবে জন্ম দিচ্ছেন আলোচনার খোরাক। এবার সতীর্থ ব্যাটারের স্ট্রাইক বাছাই নিয়ে সমস্যায় তর্কে জড়ালেন আম্পায়ারের সাথে। নিয়ম ভেঙে মাঠে ঢুকলেন বাংলাদেশের পোষ্টার বয় সাকিব। সে সময় ৫ মিনিটের জন্য খেলা বন্ধ ছিল।

১৫৯ রানের টার্গেটে ব্যাট করতে নামে বরিশাল। দ্বিতীয় ইনিংসের শুরুতে স্ট্রাইকে যান বরিশালের ওপেনার চতুরঙ্গা ডি সিলভা। তাকে বল করতে যান শেখ মাহেদী হাসান। কিন্তু এরপর আবারও প্রান্ত বদলে স্ট্রাইকে আসেন বিজয়। ব্যাটার বদলানোর পর রাকিবুলকে বদলে ডানহাতি অফ স্পিনার শেখ মেহেদি হাসানকে আসতে বলেন নুরুল হাসান সোহান। তা দেখে ড্রেসিংরুম থেকে বেরিয়ে আসেন সাকিব। চতুর্থ আম্পায়ারের সঙ্গে কিছুক্ষণ কথা বলার পর মাঠের ভেতরেই ঢুকে পড়েন বরিশালের অধিনায়ক সাকিব। কিছুক্ষণ মাঠের বাইরে ফোর্থ আম্পায়ারের সঙ্গে তর্ক করেন সাকিব। এরপর তিনি মাঠে নেমে তর্কে জড়ান আম্পায়ারদের সঙ্গে। বেশ কিছুক্ষণই মাঠে থাকেন তিনি। কথা কাটাকাটি হয় প্রতিপক্ষ খেলোয়াড়ের সঙ্গেও। 

মূলত ডানহাতি ব্যাটার-বোলার কম্বিনেশন নিয়েই দুই দল নিরব লড়াইয়ে নামে। ড্রেসিংরুম থেকে সোজা মাঠে দৌড়ে আসেন বরিশাল অধিনায়ক সাকিব। 

পরে এই ঘটনার ব্যাখ্যা দিয়েছে ফরচুন বরিশাল। দলটির ম্যানেজার সাজ্জাদ আহমেদ শিপন বলেছেন, নিয়ম অনুযায়ী কোন বোলার বল করবেন তা ঠিক হওয়ার পর ব্যাটসম্যানরা কে স্ট্রাইক নেবেন তা ঠিক হয়। এক্ষেত্রে শেখ মেহেদীকে বল করতে আসতে দেখে চতুরঙ্গ ডি সিলভার বদলে এনামুল হক বিজয়কে স্ট্রাইকে চাচ্ছিলেন সাকিব। কিন্তু আম্পায়ার সেটার অনুমতি দিতে রাজি হচ্ছিলেন না। এই নিয়ে কথা বলতে মাঠে প্রবেশ করেন তিনি।

/আরআইএম


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply