বাংলাদেশে সাম্বা ঝলক, ডোরিয়েল্টনের বাইসাইকেল কিক

|

ডোরিয়েল্টনের বাইসাইকেল কিক।

ডোরিয়েল্টন গোমেজের দৃষ্টিনন্দন বাইসাইকেল কিক দেখেছে বাংলাদেশে প্রিমিয়ার লিগ ফুটবল। বাংলাদেশ পুলিশের বিপক্ষে বসুন্ধরা কিংসের ১-০ গোলের কষ্টার্জিত জয়ের দিনে ট্রেডমার্ক ছিল এই ব্রাজিলিয়ানের গোলটি। বেশকিছু সুযোগ হাতছাড়া করায় স্কোরলাইন বাড়াতে পারেনি বসুন্ধরা কিংস।

বসুন্ধরা কিংস অ্যারেনায় বাংলাদেশ পুলিশকে আতিথ্য দেয় বসুন্ধরা কিংস। ঘরের মাঠে প্রতিপক্ষকে চেপে ধরে খেলতে থাকে স্বাগতিকরা। আক্রমণ-পাল্টা আক্রমণে মাঠের উত্তাপ ছড়িয়ে পড়ে গ্যালারিতেও।

এরমধ্যেই সেই উত্তাপে ঘি ঢেলে বসেন ডোরিয়েল্টন গোমেজে। ডি-বক্সের বাইরে থেকে রাকিব হোসেনর শুন্যে ভাসানো ক্রশে নিজেকেও শুন্যে ভাসালেন এই ব্রাজিলীয়ান স্ট্রাইকার। এরপর বাইসাইকেল কিকে গোলরক্ষককে বোকা বানিয়ে বল জড়ান জালে।

খেলার ২৭ মিনিটে ডোরিয়েল্টনের করা গোলে এগিয়ে যায় বসুন্ধরা কিংস। এরপর আক্রমণের ধার বাড়ায় স্বাগতিকরা। একের পর এক আক্রমণে তখন বিপর্যস্ত বাংলাদেশ পুলিশ। তবে ফিনিশিংয়ের অভাবে বাড়েনি স্কোরলাইন।

ম্যাচে ফিরতে বেশ কয়েকটি সুযোগ তৈরি করলেও শেষ পর্যন্ত হার সঙ্গী হয়েছে পুলিশের। তবে এই ম্যাচেই হ্যাটট্রিকের দেখা পেতে পারতেন ডোরিয়েল্টন। কখনও বারপোস্টের উপর দিয়ে আবার কখনও বারপোস্ট ঘেঁষে বেরিয়ে গেছে বল।

তবে এবারের মৌসুমে ট্রেডমার্ক হয়ে থাকবে এই ব্রাজিলিয়ানের বাইসাইকেল কিকটি। এই জয়ে ৫ ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে টেবিলে শীর্ষে অবস্থান করছে বসুন্ধরা কিংস।

আরও পড়ুন: বান্ধবী সেলিনাকে রোনালদোর বিয়ের ঘোষণা

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply