খাবার ডেলিভারি দিতে গিয়ে কুকুরের ‘তাড়া খেয়ে’ তিন তলা থেকে লাফ, যুবকের মৃত্যু

|

খাবার ডেলিভারি দিতে গিয়ে কুকুরের তাড়া খেয়ে বাড়ির তিনতলা থেকে লাফ দিয়ে সুইগির এক খাবার ডেলিভারি কর্মীর মৃত্যু হয়েছে। ভয়াবহ এমন ঘটনাটি ঘটেছে ভারতের হায়দরাবাদে। খবর নিউজ এইটিনের।

খবরে বলা হয়, যে বাড়িতে খাবার পৌঁছতে গিয়েছিলেন ওই ডেলিভারি কর্মী, সেই বাড়িরই পোষ্য কুকুর একটি জার্মান শেফার্ড চিৎকার করে তার দিকে এগিয়ে আসে। ভয়ে রিজওয়ান নামে ওই কর্মী তৃতীয় তলা থেকে লাফ দিয়ে গুরুতর আহত হন। গত ১১ জানুয়ারি রিজওয়ান বানজারা হিলসের লুম্বিনি রক ক্যাসেল অ্যাপার্টমেন্টে খাবার ডেলিভারি দিতে গিয়েছিলেন। সেই সময়ই এমন ভয়ানক ঘটনার শিকার হন তিনি। গত রোববার হাসপাতালে মারা যান তিনি।

পুলিশ জানায়, ডেলিভারি বয় লুম্বিনি রক ক্যাসেল অ্যাপার্টমেন্টের তৃতীয় তলায় গিয়েছিলেন। যখন তিনি একটি ফ্ল্যাটের দরজায় টোকা দেন, তখন একটি জার্মান শেফার্ড চিৎকার করে তার দিকে এগিয়ে আসে। ভয়ে রিজওয়ান তৃতীয় তলা থেকে লাফ দিয়ে গুরুতর আহত হন। মাথায় চোট লাগে তার। হাসপাতালে গত রোববারে তার মৃত্যু হয়েছে। গত বৃহস্পতিবার রাতে রিজওয়ানের ভাই মোহম্মদ খাজা বানজারা হিলস থানায় অভিযোগ দায়ের করেছেন।

ফ্ল্যাটের মালিক শোবনা একটি অ্যাম্বুলেন্স ডেকে তাকে নিজামস ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সে ভর্তি করেন। হাসপাতালে নেয়ার পর তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছিলেন চিকিৎসকরা।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply