‘জুনে বাংলাদেশে আসার ব্যাপারে আলোচনাই হয়নি আর্জেন্টিনার সাথে’

|

ছবি: সংগৃহীত

জুন মাসে বাংলাদেশে আসার ব্যাপারে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সঙ্গে ফলপ্রসূ কোনো আলোচনাই হয়নি বাফুফের, এমন দাবি করেছেন আর্জেন্টাইন সাংবাদিক গ্যাস্টন এদুল।

টিওয়াইসি স্পোর্টসের এই সাংবাদিক বুধবার (১৮ জানুয়ারি) টুইট করে এ কথা জানিয়েছে। তার দাবি, জুনে বাংলাদেশে এসে খেলার ব্যাপারে এফএ’র সঙ্গে কোনো আনুষ্ঠানিক আলোচনা হয়নি। লিওনেল স্কালোনির চুক্তি নবায়ন এবং আসছে মার্চে মাসে আর্জেন্টিনার প্রীতি ম্যাচের প্রতিপক্ষ চূড়ান্ত হওয়ার পরই এই সফর নিয়ে আলোচনা করবে আর্জেন্টিনা, এমনটি দাবি করেছেন এদুল।

এর আগে, ১৭ জানুয়ারি গণমাধ্যমের সাথে আলাপচারিতায় বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন জানিয়েছিলেন, আর্জেন্টিনার ঢাকায় আসার বিষয়টা প্রায় চূড়ান্ত। আর্জেন্টিনার প্রতিপক্ষ হিসেবে জাপান অথবা মরক্কো ফুটবল দল হতে পারে বলেও তখন জানা যায়। গণমাধ্যমকে দেয়া সাক্ষাৎকারে বাফুফের সভাপতি কাজী সালাউদ্দিন জানান, আর্জেন্টিনার প্রস্তাবিত এই সফর চূড়ান্ত হয়ে এসেছে। এখন শুধু টার্মস অ্যান্ড কন্ডিশন নিয়ে আলোচনা চলছে। তারা জানিয়েছে, জুনের ফিফা উইন্ডোতে তারা আসতে চায়। টার্মস অ্যান্ড কন্ডিশন সমস্যা না হলে জুনে তারা আসবে বলাই যায়।

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply