আমার সংবর্ধনার প্রয়োজন নেই: প্রধানমন্ত্রী

|

আমি জনগণের সেবক। জনগণের সেবা করতেই এসেছি। জনগণের সেবা করতে পারলেই আমার জীবন সার্থক। আমার সংবর্ধনার প্রয়োজন নেই। এমন মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শনিবার রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে সংবর্ধনা অনুষ্ঠানে এ কথা বলেছেন তিনি।

মধ্যম আয়ের দেশে উত্তরণের প্রাথমিক যোগ্যতা অর্জন, বঙ্গবন্ধু স্যাটেলাইট উৎক্ষেপণ, গ্লোবাল উইমেন্স লিডারশিপ অ্যাওয়ার্ড, কলকাতা থেকে ডি-লিট উপাধি পাওয়াসহ নানা সাফল্যের স্বীকৃতি হিসেবে প্রধানমন্ত্রীকে শনিবার গণসংবর্ধনা দিয়েছে আওয়ামী লীগ।

শেখ হাসিনা বলেন, আমার সৌভাগ্য আমি জাতির পিতার কন্যা হিসেবে জন্ম নিয়েছি। আমি দেখেছি আমার বাবা কীভাবে দেশের মানুষের কল্যাণে নিজের জীবন উৎসর্গ করেছেন। আমার ব্যক্তিগত সাধ-ইচ্ছা বাদ দিয়ে আমিও এদেশের মানুষের ভাগ্যের উন্নয়নে কাজ করে যাচ্ছি।

প্রধানমন্ত্রী বলেন, দেশ বিক্রির রাজনীতি নয়, আওয়ামী লীগ দেশের শোষিত-বঞ্চিত মানুষের জন্য রাজনীতি করে। অথচ, কিছু মানুষ নৌকাকে সহ্যই করতে পারছে না। সামনে বন্যায় তারা নৌকা ছাড়া কীভাবে চলাচল করবে। রাজনীতিবিদদের রিলিফের কাজেও নৌকা লাগবে।

এর আগে, বিকেল ৪টা ৪২ মিনিটে ভাষণ দিতে ওঠেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তিনি মঞ্চে উঠতেই স্লোগানে আর হর্ষধ্বনিতে মুখরিত হয়ে ওঠে এই ঐতিহাসিক উদ্যান। আধা ঘণ্টার সাংস্কৃতিক অনুষ্ঠান ও কয়েকজন কেন্দ্রীয় নেতার বক্তব্যের পর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের মানপত্র পাঠ করেন। এই মানপত্র তিনি প্রধানমন্ত্রীর হাতে তুলে দেন তিনি।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply