রোনালদোর সমালোচকদের একহাত নিলেন কোহলি

|

ছবি: সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর সময় ফুরিয়ে গেছে। কাতার বিশ্বকাপে এই পর্তুগীজের নিষ্প্রভ পারফরমেন্সের পরে এমন মন্তব্য ছিল তার সমালোচকদের।

ইউরোপ ছেড়ে সৌদি ক্লাব আল নাসেরে যোগ দিলে সমালোচনা আরও বেড়ে যায়। কিন্তু পিএসজির বিরুদ্ধে জোড়া গোল করে সমালোচকদের মুখ লেপে দেন সিআরসেভেন। মেসি-এমবাপ্পেদের বিপক্ষে দেখা মিলে পুরনো রোনালদোর কিছু ঝলক। এরপরই নিজের প্রিয় তারকার পাশে দাঁড়ালেন ভিরাট কোহলি। একহাত নিলেন রোনালদোর সমালোচকদের।

ভিরাট কোহলি ক্রিস্টিয়ানো রোনালদোর ভক্ত, এ খবর ক্রিড়াপ্রেমী কারও অজানা নয়। একাধিকবার নিজের সবচেয়ে পছন্দের ফুটবলার হিসেবে রোনালদোর নাম নিয়েছিলেন ভারতের সাবেক অধিনায়ক।

ছবি: সংগৃহীত

পিএসজির বিরুদ্ধে সৌদি অল স্টার ইলেভেন ম্যাচের পর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে কোহলি লিখেন, ৩৮ বছর বয়সেও ফুটবলের সর্বোচ্চ স্তরে খেলছেন রোনালদো। কিন্তু ফুটবল বিশেষজ্ঞরা বসে বসে তার সমালোচনা করছে। খবরে থাকার জন্য বিশেষজ্ঞদের এই চেষ্টাকে সিআরসেভেন চুপ করিয়ে দিয়েছেন। বিশ্বের অন্যতম সেরা দলের বিরুদ্ধে তার পারফরমেন্স সব বলে দিচ্ছে। অথচ বলা হচ্ছিল, সে নাকি ফুরিয়ে গেছে!

দেশের জার্সিতে হয়তো বিশ্বকাপ জেতার স্বপ্ন অধরা থেকে গিয়েছে রোনালদোর। এবারের বিশ্বকাপ একেবারেই ভালো যায়নি তার। খারাপ খেলার পাশাপাশি কোচ ফের্নান্দো সান্তোসের সঙ্গে তার বিবাদ সামনে এসেছে। বিশ্বকাপ শেষে সান্তোসকে সরিয়ে দিয়েছে পর্তুগাল ফুটবল ফেডারেশন। নতুন কোচ রবার্তো মার্টিনেজ জানিয়েছেন, রোনালদোর সঙ্গে আলোচনার পরেই এই ফুটবলারের ভবিষ্যৎ সম্পর্কে সিদ্ধান্ত নেবেন তিনি।

/আরআইএম/এমএন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply