বায়োপিক ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ নির্মাণ থেকে সরে এলেন শোয়েব

|

ছবি: সংগৃহীত

আসছে না সাবেক স্পিডস্টার শোয়েব আখতারের বায়োপিক ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’। পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার জানিয়েছেন, এই ‘ড্রিম প্রজেক্ট’ থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি। সেই সাথে, নিজ জীবনের সকল গল্পের স্বত্বও শোয়েব প্রত্যাহার করে নিয়েছেন বলে জানিয়েছে পাকিস্তানের গণমাধ্যম দ্য ডন। বলা হয়েছে, চুক্তিভঙ্গের কারণে নির্মাতাদের সাথে মতবিরোধ হয় শোয়েব আখতারের। তারই ফলশ্রুতিতে এই সিদ্ধান্ত নিয়েছেন বলে টুইটারেও ঘোষণা দিয়েছেন সাবেক এই গতিতারকা।

পাকিস্তানের সাবেক তারকা ক্রিকেটার শোয়েব আখতারের জীবন নিয়ে তৈরি সিনেমা ”রাওয়ালপিন্ডি এক্সপ্রেস” মুক্তি পাওয়ার কথা ছিলো চলতি বছরের ১৩ নভেম্বর। বায়োপিকটি নিয়ে আগ্রহের কমতি ছিল না ভক্ত-সমর্থকদের মাঝে। গত বছরের জুলাই থেকে শুরু হয়েছিল শোয়েবের বায়োপিকটির কাজ। সিনেমাটির ট্রেইলারও শেয়ার করেছিলেন সাবেক এই স্পিডস্টার।

ছবি: সংগৃহীত

তবে এবার পরিস্থিতি ভিন্ন। টুইটারে সাবেকে ই তারকা ফাস্ট বোলার বলেন, দুঃখের সঙ্গে সকলকে জানাচ্ছি যে, ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’ থেকে নিজেকে সরিয়ে নেয়ার সিদ্ধান্ত নিয়েছি। আইনজীবীদের পরামর্শ নিয়ে নির্মাতার সঙ্গে সব ধরনের চুক্তি বাতিল করেছি। অনেক ভাবার পর এই সিদ্ধান্ত নিতে বাধ্য হলাম। অবশ্যই এটা ছিল আমার ‘ড্রিম প্রজেক্ট’। সম্ভাব্য সকল উপায়েই চলচ্চিত্রটি নির্মাণের চেষ্টার সাথে জড়িত থাকতে চেয়েছিলাম। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে সবকিছু ভালোভাবে এগোয়নি।

শোয়েব আখতার আরও বলেছেন, মতবিরোধের বন্ধুত্বপূর্ণ সমাধান করাও সম্ভব হয়নি। ক্রমাগত চুক্তি লঙ্ঘনের ফলে সম্পর্ক ছিন্ন করতে বাধ্য হলাম। এর পরেও যদি নির্মাতা আমার জীবনের কোনো গল্প বা আমার নাম ব্যবহার করার চেষ্টা করেন, তাহলে আমি আইনি ব্যবস্থা নিতে বাধ্য হব।

আরও পড়ুন: নতুন চুক্তিতে সবচেয়ে বেশি বেতন পাবেন সাকিব

/এম ই


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply