ফের সংঘর্ষ কঙ্গনা-ঋত্বিকের!

|

কঙ্গনা রানাওয়াত অভিনীত বহু প্রতীক্ষিত ছবি ‘মণিকর্ণিকা: দা কুইন অফ ঝাঁসি’ এর মুক্তির দিন শেষমেশ নির্ধারিত হল। শনিবার ট্রেড অ্যানালিস্ট তারান আদর্শ জানালেন আগামী বছর ২৫ জানুয়ারি মণিকর্ণিকা মুক্তি পাবে। অর্থাৎ কঙ্গনা রানাওয়াত অভিনীত ছবির সঙ্গে বক্স অফিসে সংঘর্ষ হতে চলেছে ঋত্বিক রোশন অভিনীত ‘সুপার থার্টি’ সিনেমার।

ঋত্বিক ও কঙ্গনার সম্পর্কের গুজব বেশ কিছুদিন আগে শোনা গিয়েছিল। মিস্টার আদর্শ টুইট করেন, “মার্ক দা ডেটঃ মণিকর্ণিকা- দা কুইন অফ ঝাঁসি আগামী ২৫ জানুয়ারি (ভারতের প্রজাতন্ত্র দিবসে) মুক্তি পেতে চলেছে। অভিনয়ে কঙ্গনা রানাওয়াত, পরিচালনায় কৃষ এবং প্রযোজনায় জি স্টুডিও ও কমল জৈন। রজনীকান্ত তার আগামী ছবি 2.0 এর মুক্তির তারিখ আগামী ২৯ নভেম্বর ঘোষণা করার পর মণিকর্ণিকার মুক্তির তারিখ ঘোষণা করা। কারণ রজনীকান্তের ছবির সঙ্গে সংঘর্ষ এড়ানোর উদ্দেশ্য ছিল মণিকর্ণিকা নির্মাতাদের।

অন্যদিকে, সুপার থার্টি প্রথমে মুক্তি পাওয়ার কথা ছিল নভেম্বরে কিন্তু তা পরে পরিবর্তন করা হয়। গত জানুয়ারি মাসে তারান আদর্শ জানান সুপার থার্টি মুক্তির দিন পিছিয়ে আগামী বছর জানুয়ারিতে ঠিক করা হয়েছে। পাটনার অঙ্ক বিশারদ আনন্দ কুমার, যিনি প্রতি বছর ৩০ জন পরীক্ষার্থীকে আইআইটি প্রবেশিকার প্রশিক্ষণ দেন- সুপার থার্টি, তার বায়োপিকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ঋত্বিক রোশন। ২০০২ সাল থেকে প্রতিবছর মিস্টার কুমার পাটনার ৩০ জন দরিদ্র অথচ মেধাবী ছাত্রকে আইআইটি প্রবেশিকার প্রশিক্ষণ দেওয়া শুরু করেন।

এই বছরের শুরুতে সুপার থার্টি’র সঙ্গে 2.0-র সংঘর্ষের খবর শোনা গিয়েছিল। মণিকর্ণিকার প্রযোজক কমল জৈন মিড-ডে-কে জানিয়েছিলেন, রানী লক্ষ্মী বাঈ-এর জীবনী অবলম্বনে তৈরি মণিকর্ণিকার মতো সিনেমা একবারই তৈরি হয়। আমরা এর সঙ্গে খারাপ কিছু হতে দেবো না। সুতরাং, ডেট নিয়ে তাড়াহুড়ো করার কোনও মানে হয় না।

১৮৫৭ সালের ভারতের প্রথম স্বাধীনতা সংগ্রামের প্রতিনিধি রানী লক্ষ্মী বাঈ-এর জীবনী কেন্দ্র করে মণিকর্ণিকাঃ দা কুইন অফ ঝাঁসি-র গল্প তৈরি হয়েছে। কঙ্গনা রানাওয়াতের সঙ্গে যীশু সেনগুপ্ত, অঙ্কিতা লোখান্ডে এবং সোনু সুদকে মণিকর্ণিকায় দেখা যাবে।

গত বছর ঋত্বিক রোশন এবং কঙ্গনা রানাওয়াতের সম্পর্কের জেরে সংবাদ শিরোনামে ঘুরে ফিরে এসেছিলেন তারা। পরস্পরের বিরুদ্ধে অভিযোগ ও পাল্টা অভিযোগের তির উঠতে থাকে। কৃষ থ্রি সিনেমায় তাঁরা একসঙ্গে অভিনয় করেছেন।









Leave a reply