অস্ট্রেলিয়ান ওপেনে বাদ ১০ সম্ভাবনাময় তারকা, বিড়ম্বনায় নেটফ্লিক্স

|

নেটফ্লিক্স নির্মাণকৃত সিরিজ ব্রেক পয়েন্টের পোস্টার। ছবি : সংগৃহীত

সম্প্রতি ব্রেক পয়েন্ট নামক একটি সিরিজ বানায় জনপ্রিয় এই ওটিটি প্ল্যাটফর্ম নেটফ্লিক্স। সেখানে সম্ভাবনাময় ১০ টেনিস তারকাকে তুলে ধরা হয়। তবে চলতি অস্ট্রেলিয়ান ওপেনের শুরুতেই বাদ পড়ে যায় সেই দশ সম্ভাবনাময় তারকা। এতে বিপাকে পড়ে নেটফ্লিক্স। পরে এক টুইট বার্তায় তারা জানায় এমন ঘটনা সম্পূর্ণ কাকতালীয়।

জানা গেছে, সিরিজের প্রথম অংশ মুক্তি পায় ১৩ জানুয়ারি। প্রথম অংশের পাঁচ পর্বে আছেন ১০ জন খেলোয়াড়। তাদের একজনও এখন আর টিকে নেই অস্ট্রেলিয়ান ওপেনে।

প্রথম ৯ জনের বিদায়ের পর টিকে ছিলেন শুধু ফেলিক্স অগার-আলিয়াসিম। নেটফ্লিক্স আর ৯ জনের বিদায়টাকে ফেলিক্স তখনো পাত্তা দেননি। তারা জানিয়েছিল বাকিদের বাদ পড়ার পেছনে নেটফ্লিক্সের কোনো হাত নেই। কিন্তু কদিন না যেতে চেক প্রজাতন্ত্রের জিরি লেহেকার কাছে হেরে বাদ পড়েন ২২ বছর বয়সী এই কানাডিয়ান তরুণও।

চোটের কারণে টুর্নামেন্ট শুরুর আগেই ছিটকে পড়েন নিক কিরগিওস, আলিয়া তমলিয়ানোভিচ ও পলা বাদোসা। এরপর একে একে বাদ পড়েন মাত্তেও বেরেত্তিনি, ক্যাসপার রুড, টেইলর ফ্রিটজ, থানাসি ককিনাকিস, মারিয়া সাক্কারি ও উনস জাবির।

ব্যাপারটা অবিশ্বাস্য যে খোদ নেটফ্লিক্স টুইট বার্তায় জানিয়েছে, এটা কাকতালীয় ঘটনা। এর সাথে তাদের কোনো যোগসাজস নেই। নেট দুনিয়ায় এখন গুঞ্জন; কপাল মন্দ আদতে কার নেটফ্লিক্সের নাকি ওই ১০ খেলোয়াড়ের।

এএআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply