ঠাকুরগাঁওয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দুই মোটরসাইকেল আরোহী টুকরো টুকরো

|

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেলের দুই আরোহীর মৃত্যু হয়েছে। বুধবার (২৫ জানুয়ারি) বিকেলে ঠাকুরগাঁও–পঞ্চগড় মহাসড়কের এনামুল ফিলিং স্টেশনের সামনে এই র্দুঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঠাকুরগাঁও সদর পৌর এলাকার শাহ্পাড়া এলাকার মৃত সিরাজুল ইসলামের ছেলে আসাদ (২৮) ও নিশ্চিন্তপুর এলাকার রাশেদুল ইসলাম (৪০)।

সদর থানার ওসি কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। প্রত্যক্ষদর্শী ও নিহতের স্বজনদের বরাত দিয়ে তিনি জানান, মোটরসাইকেল আরোহী আজাদ ও রাশেদুল ঠাকুরগাঁও শহরের পুরাতন বাসস্ট্যান্ড এনামুল ফিলিং স্টেশনে (পাম্প) তেল নেয়ার উদ্দেশে রাস্তা পার হচ্ছিলেন। ঠিক সেই মুহূর্তে পঞ্চগড় থেকে দ্রুতগতিতে ছেড়ে আসা একটি ট্রাক তাদের সামনা সামনি ধাক্কা দিলে মোটরসাইকেলসহ ওই দুই আরোহী ট্রাকের চাকায় মর্মান্তিকভাবে পিষ্ট হয়ে ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেন। এ ঘটনায় ঘাতক ট্রাকটিকে আটক করা হয়েছে।

ঠাকুরগাঁও ফায়ার স্টেশনের ওয়্যার হাউজ ইন্সেপেক্টর সরোয়ার হোসাইন জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে তাদের ক্ষতবিক্ষত শরীরের টুকরো অংশ উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিয়ে যায়।

এটিএম/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply