৬৬০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ী আটক

|

স্টাফ করেসপনডেন্ট, টাঙ্গাইল:

গাজীপুর জেলার কালিয়াকৈর চন্দ্রার মোড় এলাকায় অভিনব কায়দায় বালিশের ভিতর রক্ষিত অবস্থায় থাকা ৬৬০ গ্রাম হেরোইনসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (২৬ জানুয়ারি) দুপুরে টাঙ্গাইল র‍্যাব-১৪, সিপিসি-৩, টাঙ্গাইল ক্যাম্পে সংবাদ সম্মেলনে সিনিয়র সহকারী পরিচালক কোম্পানি অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের, পিপিএম বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব টোল প্লাজা এলাকায় অবস্থানকালে বুধবার রাত অনুমান ৩টায় গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যে, খোকন ও মিজানুর রহমান নামের দুই মাদক ব্যবসায়ী রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হইতে বিপুল পরিমাণ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে চাঁপাই নবাকার-ঢাকা রোডের হানিফ পরিবহনের একটি বাস যার কোচ নং- ৪০ ও সিট নং F1 F2 তে করে পাই নবাবগঞ্জ থেকে রাত অনুমান ৯টার সময় ঢাকার উদ্দেশে রওনা হয়েছে। সংবাদের সত্যতা যাচাই ও আইনগত ব্যবস্থা গ্রহণের নিমিত্তে আভিযানিক দল তাৎক্ষণিক বঙ্গবন্ধু সেতু পূর্ব টোল প্লাজা এলাকায় তল্লাশি চৌকি স্থাপন করে রাত ৩টার দিকে আসামি রাজশাহী জেলার গুড়ের গোদাগাড়ি গ্রামের মকবুল হোসেনের ছেলে শাহজামাল ইসলাম খোকন (৩৫), একই গ্রামের মৃত আসাদ আলীর ছেলে মিজানুর রহমানকে (৩১) আটক করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের কাছ থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে সকাল ৯টার দিকে দিকে গাজীপুর জেলার কালিয়াকৈর চন্দ্রা মোড় এলাকায় অভিযান পরিচালনা করে ১ জন শিশুকে হেফাজতে নেয়া হয় এবং তার কেছে থাকা ১টি সাদা রংয়ের প্লাস্টিকের বস্তার ভিতর ১টি বালিশের অভ্যন্তরে অভিনব কায়দায় রক্ষিত অবস্থায় ৬৬০ মাদকদ্রব্য হেরোইনসহ নগদ ৬ হাজার ৫০০ টাকা উদ্ধার করা হয়।

তিনি আরও বলেন, গ্রেফতারকৃত আসামিরা জিজ্ঞাসাবাদে জানায়, তারা মাদক ব্যবসায়ী চক্রের সদস্য এবং তারা মাদক ব্যবসা পরিচালনা করার জন্য আইনশৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দিতে তারা প্রতিনিয়ত অভিনব কৌশল অবলম্বন করতো। তারা রাজশাহী জেলার সীমান্তবর্তী এলাকা হতে অবৈধ মাদকদ্রব্য হেরোইন সংগ্রহ করে ঢাকা মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে বিক্রি করতো। জড়িত শিশুর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক গাজীপুর জেলার কালিয়াকৈর থানায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply