ভারতে মাঝরাতে হঠাৎ হাসপাতালে আগুন, চিকিৎসক দম্পতিসহ নিহত ৬

|

মাঝরাতে হঠাৎ ভারতের একটি হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ ঘটনায় এখন পর্যন্ত এক চিকিৎসক দম্পতিসহ মোট ৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। ওই চিকিৎসক দম্পতিই ছিলেন হাসপাতালের মালিক। তবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। খবর আনন্দবাজার পত্রিকার।

শুক্রবার (২৭ জানুয়ারি) দিবাগত রাতে রাচি থেকে প্রায় ১৭০ কিলোমিটার দূরে ধানবাদের ব্যাংক মোড় এলাকার একটি বেসরকারি হাসপাতালে ঘটে এ ঘটনা।

পুলিশ বলছে, মৃতদের মধ্যে রয়েছেন হাসপাতালের মালিক তথা চিকিৎসক বিকাশ হাজরা, তার স্ত্রী চিকিৎসক প্রেমা হাজরা এবং পরিচারিকা তারা দেবী। এ ছাড়া সোহান খানারি নামে আরও একজনের মরদেহ চিহ্নিত হয়েছে। এছাড়া আরও দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে, তবে এখনো তাদের শনাক্ত করা যায়নি। সব মিলিয়ে চিকিৎসক দম্পতিসহ ৫ জনের মৃত্যু হয়েছে এ ঘটনায়। একটি পোষ্য কুকুরও পুড়ে মারা গেছে বলে জানা গেছে।

এ নিয়ে ধানবাদের সাব-ডিভিশনাল ম্যাজিস্ট্রেট (এসডিএম) প্রেমকুমার তিওয়ারি বলেন, চিকিৎসক দম্পতিসহ ৬ জনের মৃত্যুর খবর পেয়েছি। বিকাশ হাজরা নামের ওই ব্যক্তি নিজের বাড়িতেই হাসপাতাল খুলেছিলেন। ধারণা করা হচ্ছে, স্টোর রুমে লাগা আগুন ছড়িয়ে পড়ায় এই ঘটনা ঘটেছে। শ্বাসকষ্টজনিত কারণে এই মৃত্যু বলে মনে করা হচ্ছে। এক জনের অসুস্থ হওয়ার খবরও পেয়েছি। তবে আগুন লাগার কারণ এখনও জানা যায়নি। তদন্ত চলছে।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply