মুন্সিগঞ্জে মেঘনা নদীতে নিখোঁজ মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার

|

প্রতীকী ছবি। ছবি: সংগৃহীত।

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জে মেঘনা নদীতে গোসল করতে নেমে নিখোঁজ এক মাদরাসা ছাত্রের মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। ওই মাদরাসা ছাত্রের নাম শিহাব (১০)। সে জেলার গজারিয়া উপজেলার জামালদি এলাকার মোতালেবের ছেলে ও স্থানীয় ভবানীপুর ইসলামিয়া আরবিয়া কবরস্থান মাদরাসার ছাত্র ছিল।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সাড়ে ১১টার দিকে জেলার গজারিয়া উপজেলার হোসেন্দি ভবানীপুর এলাকা সংলগ্ন নদীতে গোসল করতে গিয়ে নিখোঁজ হয় শিহাব। তিন ঘণ্টা পর দুপুর ৩টা ১০ মিনিটের দিকে নদীর তলদেশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

ফায়ার সার্ভিস ও স্থানীয় সূত্রে জানা যায়, সকালে ফুটবল খেলা শেষে দুই বন্ধুর সাথে নদীতে গোসল করতে নামে শিহাব। সেখানে সিটি গ্রুপের হোসেন্দী অর্থনৈতিক অঞ্চলের ঢাকা সল্ট অ্যান্ড কেমিক্যাল লিমিটেড নামে একটি কোম্পানির বর্জ্য নিষ্কাশন পাইপ ছিল। পাইপের মুখে পানি প্রবাহের বেগ থাকে। শিহাব সেই পাইপের মুখের কাছাকাছি চলে গেলে পানির চাপে ডুবে যায়।

গজারিয়া ফায়ার সার্ভিস স্টেশন লিডার দেব দুলাল ব্যানার্জি জানান, মাদরাসা ছাত্র নিখোঁজের খবর পেয়ে ডুবুরি টিমের সদস্যরা নদীতে অভিযান চালায়। পরে দুপুর ৩টা ১০ মিনিটের দিকে নদীর তলদেশ থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিষয়টি সম্পর্কে জানতে ঢাকা সল্ট অ্যান্ড কেমিক্যাল লিমিটেডের একাধিক কর্মকর্তার মোবাইলে কল দেয়া হলে এ ব্যাপারে কেউ কথা বলতে রাজি হননি।

এসআই/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply