মন্ত্রী সাহেবকে একটু সতর্ক থাকতে হবে: বাবর আজম

|

ছবি: সংগৃহীত

মন্ত্রী সাহেবকে একটু সতর্ক থাকতে হবে- ওয়াহাব রিয়াজকে উদ্দেশ্য করে এমন মন্তব্য করেছেন পাকিস্তানের অধিনায়ক বাবর আজম। খবর জিও টিভি’র।

পাকিস্তানের অধিনায়ক বাবর আজম বলেন, ওয়াহাব ভাই এখন মন্ত্রী। তার সাথে খেলার জন্য মুখিয়ে আছি। দীর্ঘ দিন টি-টোয়েন্টি ক্রিকেট খেলছে সে। ক্রিকেটের কিছুই অজানা নয় তার। তবে মন্ত্রী সাহেবকে একটু সতর্ক থাকতে হবে। একটু চাপে থাকতে হবে তাকে।

পাঞ্জাবের ক্রীড়ামন্ত্রী হয়েও স্বস্তিতে নেই পাকিস্তানের বাঁহাতি পেসার ওয়াহাব রিয়াজ। আসন্ন পিএসএলে দলে জায়গা পেতে হলে যোগ্যতার প্রমাণ দিতে হবে অভিজ্ঞ এই ক্রিকেটারকে। মন্ত্রী হয়েও থাকতে হবে চাপে।

২২ গজ থেকে রাজনীতির ময়দান। বিভিন্ন দেশের পার্লামেন্টে এখন ক্রিকেটারদের আধিপত্য। অনেকই আবার ক্রিকেট ও রাজনীতি দু’টোই চালিয়ে যাচ্ছেন সমানতালে। বাংলাদেশের মাশরাফী ও ভারতের মনোজ তিওয়ারির পর সেই তালিকায় নাম লিখিয়েছেন পাকিস্তানের ওয়াহাব রিয়াজ।

২০২১ সালে দেশটির বিধানসভা নির্বাচনে জিতে রিয়াজ হয়েছেন পাঞ্জাব প্রদেশের ক্রীড়ামন্ত্রী। রাজনীতিতে যোগ দিলেও ক্রিকেট থেকে অবসর নেননি। বিপিএলে খেলেছেন খুলনা টাইগার্সের হয়ে। দেশে ফিরে শপথ নিয়ে ঝাপিয়ে পড়বেন পাকিস্তান সুপার লিগে। খেলবেন পেশোয়ার জালমিতে বাবর আজমের নেতৃত্বে। তবে মাঠে মন্ত্রীত্বের জন্য বাড়তি কোনো সুবিধা থাকবে না রিয়াজের জন্য। যোগ্যতা দিয়েই একাদশে জায়গা নিতে হবে ওয়াহাব রিয়াজকে।

দ্বৈত পরিচয়ে মাঠের ক্রিকেটে বেশ সফল মাশরাফী। চলতি বিপিএলে তার নেতৃত্বে সিলেট স্ট্রাইকার্স আছে টেবিলের শীর্ষে। অন্যদিকে পশ্চিমবঙ্গের ক্রীড়ামন্ত্রীর দ্বায়িত্ব পাওয়া মনোজ তিওয়ারিও আছেন দারুণ ছন্দে। রঞ্জি ট্রফিতে নিজ প্রদেশকে নিয়েছেন শেষ চারে। এবার ৩৭ বছরের ওয়াহাব রিয়াজ কতটা সফল হন সেটাই দেখার অপেক্ষা।

/এনএএস


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply