স্ত্রীর সাথে চরম দ্বন্দ্বে ঘরছাড়া নওয়াজ সিদ্দিকি

|

বলিউডের নামকরা অভিনেতা নওয়াজ সিদ্দিকির দাম্পত্য জীবনে সুখ যেন অমাবস্যার চাঁদ। সংসারের চার দেওয়াল পেরিয়ে এ খবর এখন বলা চলে টক অব দ্যা টাউন। রোজই তাদের পারিবারিক দ্বন্দ্ব রূপ নিচ্ছে নতুন মোড়ে। এরই মধ্যে জানা গেলো, স্ত্রীর সাথে পারিবারিক অশান্তির কারণে বাড়ি থেকে বেরিয়ে হোটেলে থাকছেন এই অভিনেতা। খবর আনন্দবাজার পত্রিকার।

গত সপ্তাহে স্ত্রীর উপর নির্যাতনের অভিযোগে আদালতের তরফ থেকে অভিনেতার কাছে নোটিশ পৌঁছেছে। এর আগে থেকেই তার বাড়িতে পুলিশ ও আইনজীবীদের নিয়মিত আনাগোনা শুরু হয়েছে। এ অবস্থাতে স্ত্রীর সাথে একসাথে থাকাটা নিরাপদ নয় ভেবেই বাড়ি থেকে বের হয়ে হোটেলে থাকা শুরু করেছেন নওয়াজ। জানা গেছে, নিজের আইনজীবীর পরামর্শেই ঘরছাড়া অভিনেতা। বর্তমান পরিস্থিতিতে তার নেয়া যেকোনো পদক্ষেপই পরবর্তীতে তার বিরুদ্ধে যেতে পারে। নওয়াজের বন্ধুমহলের সূত্র বলছে, আপাতত মুম্বাইয়ের একটি হোটেলে রয়েছেন তিনি।

স্বামী নওয়াজের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন দ্বিতীয় স্ত্রী আলিয়া। তার দাবি, নওয়াজ তাকে ও তার সন্তানদের ওই বাড়িতে বন্দি করে রেখেছেন। তাদের খাবার দেয়া হচ্ছে না, এমনকি বাথরুমও ব্যবহার করতে দেয়া হচ্ছে না। এদিকে, ছেলের স্ত্রীর বিরুদ্ধে পাল্টা অভিযোগ নওয়াজের মায়েরও। তার দাবি, আলিয়া জোরপূর্বক ওই বাড়িতে প্রবেশ করেছেন। তিনিই ইচ্ছা করে নওয়াজকে ফাঁসাচ্ছেন। তবে আসল ঘটনা ঠিক কী, তা এখনও লোকচক্ষুর আড়ালে।

২০২০ সালে নওয়াজ ও তার পরিবারের বিরুদ্ধে নির্যাতনের অভিযোগ এনেছিলেন আলিয়া। বলেন, নওয়াজের ভাই তাকে মারধর করেছেন, তবে স্বামী কখনও গায়ে হাত তোলেননি বলে জানান তিনি। ২০২১ সালে বিবাহ বিচ্ছেদের সিদ্ধান্তও নেন তারা। পরে অবশ্য সে সিদ্ধান্ত বাতিল হয়। তবে ফের পারিবারিক অশান্তির মুখে এই দম্পতি।

এসজেড/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply